Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

রিয়ালের বার্ষিক কর্ম তালিকায় নেইমারের নাম

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৯:৪৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

সত্যটা এবার সামনে এলো। পিএসজি থেকে নেইমারকে রিয়াল মাদ্রিদ যে নিতে চায় তা এবার স্পষ্ট ভাবেই বুঝাগেলো। ২০১৮ সালের জন্য বার্ষিক রেজুলেশন বা কর্ম তালিকা ঠিক করেছে রিয়াল মাদ্রিদ। আর রিয়ালের এই রেজুলেশন বা প্রস্তাবনা প্রকাশ করেছে দলটির মুখপাত্র হিসেবে বিবেচিত স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

প্রস্তাবনার এক নম্বর করণীয়টি বাস্তবায়ন প্রায় করেই ফেলেছে রিয়াল। অ্যাথলেতিক বিলবাওয়ের তরুণ স্প্যানিশ গোলরক্ষক কেপা আরিজাবালাগার সঙ্গে চুক্তির বিষয়টি প্রায় চূড়ান্ত। কথা-বার্তাও সব প্রায় পাকা। বিলবাওয়ের চাওয়া মতো রিলিজ ক্লজের পুরো ২০ মিলিয়ন ইউরো দিয়েই ২৩ বছর বয়সী এই গোলরক্ষককে কিনতে রাজি হয়েছে রিয়াল।

দুই নম্বর করণীয় হলো অফফর্মে থাকা করিম বেনজেমার বিকল্প খেলোয়াড় কেনা। এর জন্য সম্ভাব্য বিকল্প হিসেবে ৪ জনকে বাছাই করে তাদের কথা-বার্তাও শুরু করে দিয়েছে মাদ্রিদ।

সবচেয়ে বড় তৃতীয়টি। নেইমারের সঙ্গে চুক্তির ‘টার্গেট’ আগামী গ্রীষ্মের দলবদলের সময়। তবে কথা-বার্তা পাকা করে ফেলতে চায় তার আগেই। ৪ নম্বর লক্ষ্যটি হলো, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ। যদিও লা লিগায় এরই মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৪ পয়েন্টে পিছিয়ে পড়েছে।

এই মৌসুমে খেলোয়াড়দের চোট অনেক বেশি ভোগাচ্ছে রিয়ালকে। তাই প্রস্তাবনার ৫ নম্বর করণীয়টি চোট নিয়েই। চোট শঙ্কা আছে এখনও। মৌসুমের বাকি সময় এই চোট শঙ্কা এড়িয়ে চলতে চায় দলটি। /সম্রাট

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত