• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা শুরু

প্রকাশ:  ০৯ আগস্ট ২০১৮, ১৭:৩৫
ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা।পাঁচদিন ব্যাপী এই কর্মশালা চলবে ১৩ আগস্ট পর্যন্ত। এবারের এই কর্মশালায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগের ১০টি ক্লাব, ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগের ১০টি ক্লাব, ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগের ১০টি ক্লাব ও ৩০টি জেলা থেকে প্রশিক্ষনার্থীরা রেফারিজ কোর্সের জন্য আবেদন করেছেন।

তাদের মধ্য থেকে বয়স, শিক্ষাগত যোগ্যতা, শারীরিক গঠন ও অভিজ্ঞতার ভিত্তিতে মোট ৩০জনকে নির্বাচন করে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। সকালে পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমসএন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

সম্পর্কিত খবর

    এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল রেফারিজ কমিটির সভাপতি মনিরুল হক ও সাধারণ সম্পাদক ফজলুল হকসহ অন্যান্যরা।ওয়ালটন গ্রুপ বিশ্বাস করে খেলা পরিচালনায় রেফারির ভূমিকা অসামান্য। একজন দক্ষ রেফারি যেকোনো ম্যাচকে সুন্দর ও সাবলীল করে তুলতে পারেন। খেলোয়াড়দের ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করতে পারেন। দর্শকদের উপহার দিতে পারেন স্বচ্ছ, গ্রহণযোগ্য ও প্রাতস্মরণীয় একটি ম্যাচ। রেফারিদের মান বাড়াতে ও নতুন রেফারি তৈরি করতে প্রশিক্ষণের বিকল্প নেই। এই প্রশিক্ষণ কর্মশালার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close