Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫
  • ||
শিরোনাম

ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দিলো আর্জেন্টিনা

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১১:৩৪
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

ব্রাজিলের সাথে মুখোমুখি হওয়ার আগে বড় জয় পেলো আর্জেন্টিনা। ব্রাজিলের সাথে ম্যাচের আগে ইরাককে উড়িয়ে দিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়্ন আর্জেন্টিনা। সৌদি আরবে অনুষ্ঠিত হওয়া প্রীতি ম্যাচটিতে এশিয়ার দেশ ইরাকের সাথে ৪-০ ব্যবধানে ম্যাচটিতে জয় পায় আর্জেন্টাইনরা।

আর্জেন্টিনার চার গোলের মধ্যে দুটি করেন রবের্তো পেরেইরা। বাকি একটি করে গোল পান হের্মান পেস্সেইয়া ও ফ্রাঙ্কো সেরভি। এর আগে গত মাসে নিজেদের শেষ প্রীতি ম্যাচে কলম্বিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছিল আর্জেন্টিনা।

গতকাল রিয়াদের প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে, ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে আর্জেন্টিনা। ম্যাচের ১৮ তম মিনিটেই মার্তিনেসের গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। মার্কোস আকুনার ক্রসে হেড দিয়ে বল জালে পাঠান এই আর্জেন্টাইন তারকা। ১-০ গোলে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে গোল পেতে অবশ্য বেগ পেতে হয়নি ল্যাটিন আমেরিকার দেশটির। ৫৩তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুন করেন রবের্তো পেরেইরা। ৮২তম মিনিটে কর্নার থেকে এদুয়ার্দো সালভিওর হেডে বল পেয়ে যান পেস্সেইয়া। ফিওরেন্তিনার এই ডিফেন্ডারের হেড জড়ায় জালে।

আর যোগ করা সময়ে ইরাকের জালে শেষ পেরেকটি মারেন সেরভি।যার ফলে ৪-০ স্কোর লাইনের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আগামী মঙ্গলবার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত