Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫
  • ||

মাঠে ঢুকে কোহলিকে ছেলে ভক্তের চুমু (ভিডিও)

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৫:২০ | আপডেট : ১২ অক্টোবর ২০১৮, ১৫:২৯
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

রাজকোটের পর এবার হায়দরাবাদ৷ নিরাপত্তা টপকে কোহলির সঙ্গে সেলফি তুলতে মাঠে ঢুকে পড়ল এক ফ্যান৷ ম্যাচের ১৫তম ওভারে মাঠের ঢুকে একেবারে ক্রিজের কাছে পৌছে যান ঐ ফ্যান৷ এরপর ভারত অধিনায়ককে জড়িয় ধরে চলে দেদার সেলফি তোলা৷ এর আগে রাজকোটেতেও মাঠে ঢুকে কোহলির সঙ্গে সেলফি তুলেছিলেন দুই ক্রিকেটভক্ত৷

ম্যাচের মাঝে দর্শকদের মাঠে ঢুকে পড়া বর্তমানে আর অবাক করার মতো কিছুই না। ফুটবলের মতো ক্রিকেটেও বড় তারকাদের ভক্তরা সুযোগ পেলেই মাঠে ঢুকে পড়েন। কিন্তু এবার ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে যা ঘটলো, এর আগে এরকম ঘটনা কোনো ক্রিকেটারের সঙ্গে হয়েছে বলে শোনা যায়নি।

শুক্রবার (১২ অক্টোবর) ম্যাচের প্রথম দিন ঘটেছে এই মজার কাণ্ড। মুম্বাইয়ের রাজিব গান্ধী স্টেডিয়ামের নিরাপত্তা বেস্টনি ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। অন্যান্য সমর্থকদের মতো কোহলিকে শুধু জড়িয়ে ধরে বা ছুঁয়ে দেখেই শান্ত হননি এই ভক্ত। কোহলির গালে চুমু দেওয়ার প্রাণপণ চেষ্টা করেন। কিন্তু তার দুর্ভাগ্যই বলতে হবে। কোহলি সরে যাওয়ায় তা আর দিতে পারেননি।

শুধু এই কাণ্ড ঘটিয়েই ক্ষান্ত হননি এই ভক্ত। মোবাইল নিয়ে কোহলির সঙ্গে সেলফি তোলার প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি তবে এর মধ্যে নিরাপত্তা কর্মীরা চলে আসেন এবং ওই ভক্তকে সরিয়ে নিয়ে যান। এমন ঘটনায় বেশ খেপে যান ভারতীয় অধিনায়ক। আম্পায়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে পানি পানের বিরতি দিয়ে দেন।

এমন ঘটনা এবারই প্রথম নয়। প্রথম টেস্টেও রাজকোট স্টেডিয়ামে নিরাপত্তা বেস্টনি ভেঙে দর্শক ঢুকে পড়ে মাঠে। ভারতীয় বোর্ডের নিরাপত্তা কর্মীদের উপর বেশ বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে এসব ঘটনা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুণ

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত