• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পোগবা একটা ভাইরাস: মোরিনহো

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০১৮, ১২:০৪
স্পোর্টস ডেস্ক

সাউদাম্পটনের মতো দলের বিরুদ্ধে ড্র করে মেজাজ হারালেন মোরিনহো। ক্ষিপ্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজারের সব রাগ গিয়ে পড়ল পল পোগবার উপর। সেন্টি মেরিজ স্টেডিয়ামের মাঠ থেকে ড্রেসিংরুমে ফিরে সবার সামনে তিনি ফরাসি তারকাকে ‘ভাইরাস’ বলে আক্রমণ করলেন।

ওল্ড ট্র্যাফোর্ডের একটি সূত্রকে উদ্ধৃত করে এই খবর ছেপেছে ব্রিটিশ প্রচারমাধ্যম। সূত্রের দাবি, ড্রেসিংরুমে পোগবাকে মোরিনহো বলেন, তুমি ভাইরাস-জ্বরে আক্রান্তদের মতো একজন। যে একটা বদ্ধ ঘরে বাস করছে। আর সেই ভাইরাস দলের অন্যদের মধ্যে ছড়িয়ে দিচ্ছে। পর্তুগিজ ম্যানেজার আক্রমণের সামনে নাকি হতভম্ভ হয়ে যান পোগবা। এখানেই না থেমে পোগবাকে মোরিনহো আরও বলেন, তুমি ফুটবলটাই খেলছ না। সতীর্থদের সম্মান জানাচ্ছ না। অসম্মানিত করছ সমর্থকদেরও। শুধু তাই নয়, তোমার আশপাশে ভাল মানসিকতার ও সৎ ছেলেদেরও নষ্ট করে দিচ্ছ।

সম্পর্কিত খবর

    মোরিনহো এর আগেও ফরাসি মিডফিল্ডারকে দলের অনুশীলনে সরাসরি বলে দিয়েছিলেন, ম্যান ইউয়ের মতো দলকে নেতৃত্ব দেওয়ার কোনও যোগ্যতা তোমার নেই। চ্যাম্পিয়ন্স লিগে ইয়ং বয়েজের বিরুদ্ধে শেষ ম্যাচে পোগবাকে প্রথম দলেও রাখেননি মোরিনহো। সাউদাম্পটনের বিরুদ্ধে শনিবার পুরো ম্যাচ খেললেও চূড়ান্ত ব্যর্থ পোগবা। পরিসংখ্যান বলছে, পুরো ম্যাচে আট বার সহজেই বিপক্ষ ফুটবলারেরা তার পা থেকে বল কেড়ে নিয়েছে। একের বিরুদ্ধে একের লড়াইয়ে বেশির ভাগ ক্ষেত্রেই তিনি হেরেছেন। সঙ্গে ৮৫ শতাংশ পাস ঠিক মতো দিতে পারেননি সতীর্থদের। এ সবের জন্যই সম্ভবত পোগবার উপর আবার এতটা রেগে গেলেন মোরিনহো। ইপিএলে সাউদাম্পটন ম্যাচের ঠিক আগে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধেও পোগবা ভাল খেলতে পারেননি। ওল্ড ট্র্যাফোর্ডের একটি সূত্র তখন জানিয়ে ছিল, ফরাসি তারকা ম্যাচের আগের দিন ফুটবল নিয়ে কোনও রকম মনঃসংযোগ করেননি। উল্টে ম্যাচের আগের রাতে নাকি হোটেলে একজন হেয়ার-স্টাইলিস্টকে ডেকে চুলের পরিচর্যায় ব্যস্ত ছিলেন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close