Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

ফেদেরারের কাছে হেরে সেলফি তুললেন সেরেনা

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৯, ২৩:৪৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

মৌশুমের প্রথম গ্র্যান্ড স্ল্যামের আগে ইতিহাসের সাক্ষী থাকল টেনিসদুনিয়া। প্রথমবার সেরেনা উইলিয়ামসের বিরুদ্ধে কোর্টে নেমেই জয় সুইস মায়েস্ত্র রজার ফেদেরারের। মঙ্গলবার (০১ জানুয়ারি) পার্থে প্রায় ১৪ হাজার দর্শকের সামনে হপম্যান কাপে ছ’বারের বিজয়ী সেরেনার বিরুদ্ধে ২-১ ম্যাচ জিতে নেন রজার।

দু’জনে যৌথভাবে জিতেছেন ৪৩টি গ্র্যান্ড স্ল্যাম। টেনিস সার্কিটের দুই মহারথীর লড়াই ঘিরে উত্তাপের পরদ চড়েছিল টেনিসদুনিয়ায়। মিক্সড ডাবলস লড়াইয়ে বাজিমাত করেন ফেদেরার। রজারের কাছে হেরে এক সঙ্গে সেলফি তুললেন সেরেনা। ১৯৭৩-এর পর ফের হপম্যান কাপে লড়াই হয় পুরুষ ও মহিলা প্রতিদ্বন্দ্বীর। শেষবার এক একজিভিশন ম্যাচে ববি রিগসকে হারিয়েছিলেন কিংবদন্তি বিলি কিং।

ম্যাচের পর দুই তারকা খেলোয়াড়ই অটোগ্রাফ শিকারীদের খপ্পড়ে পড়েন। ২০টি গ্র্যান্ড স্ল্যামের মালিক ফেদেরার বলেন, দারুণ মজা হল। এরকম একটা ম্যাচ খেলতে পেরে গর্বিত। এটা আয়োজন করার জন্য ধন্যবাদ।

অস্ট্রেলিয়ান ওপেন ধরে রাখার ব্যাপারে আশাবাদী সুইস তারকা আরও বলেন, অনেক দিন পর কোর্টে ফিরে নার্ভাস লাগচ্ছিল। অনেকেই বলছিল সেরেনার সার্ভিস দারুণ শক্তিশালী।

সেরেনা বলেন, দারুণ অভিজ্ঞতা। আমি ওয়ার্মিং করার আগেই ম্যাচ শেষ হয়ে গেল। তবে খুব মজা হয়েছে। আমরা এক সঙ্গে বড় হয়েছি। কোর্ট ও কোর্টের বাইরে ফেদেরার দারুণ ব্যক্তি। তার মারাত্মক সার্ভিস কিছু বোঝা যায় না।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত