Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

প্রাণ ফিরে পেল মিরপুর

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ১৭:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বরাবরই দর্শকের প্রাণ কেন্দ্র বিপিএল। কিন্তু বিপিএলের ষষ্ঠ আসরে তার বিপরীত ছিল। প্রথম থেকেই দর্শক খরায় ছিল জনপ্রিয় এই আসরে। আর সেই খরা কাটাতে চিন্তায় পড়ছিল বিপিএল গভর্নিং কাউন্সিল।সেই কারণে পরিবর্তন আনে বিপিএল সময়সূচিতে। কিন্তু সূচি কার্যকর হওয়ার আগেই শুক্রবারের ম্যাচে প্রাণ ফিরে পেল বিপিএল। দর্শকে কানায় কানায় পরিপূর্ণ ছিলো স্টেডিয়াম।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুক্রবারের প্রথম খেলায় মুখোমুখি হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও সাবেক চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটস। বাংলাদেশ ক্রিকেটের দুই স্টার মুখোমুখি হয় এই খেলায়। বাংলাদেশ ক্রিকেট দলের দু'জনই অধিনায়ক । তাই দর্শকদের একটা উপচে পরা ভীর চোখে পড়ে। গ্রান্ড স্টান্ডের অল্প কিছু ছিট ছাড়া পুরো স্টেডিয়াম পরিপূর্ণ। স্টেডিয়ামের বাইরেও হাজার হাজার মানুষ চেষ্টা করছে স্টেডিয়ামে ঢোকার জন্য।

টিকিট না পেয়ে ক্রিকেট ভক্তদের মিছিল ও লক্ষ্য করা যায় স্টেডিয়ামের বাইরের রাস্তায়। কিছু উত্তেজিত ভক্তরা টিকিট কাউন্টার ও ভাঙচুর করে। মুলত তাদের কথায় উঠে আসে টিকিট কালোবাজারির কথা। তাদের বক্তব্য টিকিট কালোবাজারির জন্য তারা খেলা দেখা থেকে বঞ্চিত।

বৃহস্পতিবার দর্শকদের কথা চিন্তা করে শনিবার থেকে বিপিএলের প্রথম ম্যাচের সময় পেছানো হয় ১ ঘণ্টা, আর পরেরটি ১ ঘণ্টা ১০ মিনিট। ঢাকায় দর্শকশূন্য বিপিএল দেখে ক্রিকেটার থেকে শুরু করে বিসিবির পরিচালকরা সবাই হতাশ। মাঠে তাদের ফেরাতে বিপিএল গভর্নিং কাউন্সিলের এই সিদ্ধান্ত।

আগের সূচি অনুযায়ী দিনের প্রথম ম্যাচ শুরু হতো বেলা সাড়ে ১২টায়। আগামী ১২ জানুয়ারি থেকে সেটা শুরু হবে বেলা দেড়টায়। এতদিন দ্বিতীয় ম্যাচ হয়েছে বিকেল ৫টা ২০ মিনিটে। সেই ম্যাচ পিছিয়ে শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। তবে শুক্রবারের ম্যাচ আগের মতোই হবে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত