• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

চাপে রাজশাহী

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ২০:১২
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ফিল্ডিং নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। আর ফিল্ডিং নিয়েই রাজশাহীকে চাপে ফেলে দিয়েছে কুমিল্লা। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয় সন্ধ্যা ৭ টায়।। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি এবং মাছরাঙা চ্যানেল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এ আসরের অধিনায়ক স্টিভ স্মিথ ইনজুরিতে পড়ে দেশে ফিরে যাওয়াতে চমকে দিয়ে অধিনায়ক ঘোষণা করা হয় ইমরুল কায়েসকে।

সম্পর্কিত খবর

    এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজশাহী কিংসের সংগ্রহ ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৮০ রান।

    শুক্রবার টস হেরে ব্যাটিং করতে আসে রাজশাহী কিংসের মুমিনুল হক ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। দলীয় ২০ রানেই সাইফউদ্দিনের বলে এলবি হয়ে ফেরেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তারপর ব্যাটিংয়ে আসেন সৌম্য সরকার। তিনিও কিছু করতে পারেনি । সৌম্য(০) ও সাইফউদ্দিনের বলে এলবি হয়ে ফেরেন। মোহাম্মাদ হাফিজ, মেহেদি হাসান, লরি ইভান্স ও ফজলে মাহ্মুদ একের পর এক ফিরতে থাকেন ঘরে যখন দলীয় রান ৬২।

    স্টিভ স্মিথের জায়গায় একাদশে জায়গা পেয়েছেন লিয়াম ডওসন। ইমরুল কায়েস আশা করেন এমআরআই রিপোর্ট নিয়ে স্মিথ দ্রুত ফিরবেন। কুমিল্লা প্রথম দুই ম্যাচের মধ্যে এক ম্যাচে হেরেছে আরেক ম্যাচে হেরেছে। রাজশাহী কিংস এক ম্যাচ হারে এক ম্যাচ জিতে। মিরাজ জানান গত ম্যাচে তার দল খুব ভালো খেলেছে। এ ম্যাচেও ভালো কিছু আশা করছেন।

    কুমিল্লা ভিক্টোরিয়ান্স : লিয়াম ডওসন, আনামুল হক বিজয়, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ, মেহেদী হাসান, এভিন লুইস, শহীদ আফ্রিদি ও শোয়েব মালিক।

    রাজশাহী কিংস : মুমিনুল হক, সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, ফজলে রাব্বি, লরি ইভেনস, মেহেদি হাসান মিরাজ, জাকির হাসান, ইসুরু উদানা, আরাফাত সানি, কাইস আহমেদ, মোস্তাফিজুর রহমান

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close