Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

আবারো চোট পেয়ে মাঠের বাইরে নেইমার

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০১৯, ১২:২৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

আগামী ১২ ফেব্রুয়ারি ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ইউরোপ সেরার লিগের শেষ ষোলর ম্যাচে খেলতে মাঠে নামবে পিএসজি। ওল্ড ট্র্যাফোর্ডে আতিথেয়তা নেওয়ার আগে আবারো বড় ধাক্কা খেল ফ্রেঞ্চ লিগ চ্যাম্পিয়নরা। বুধবার(২৩জানুয়ারি) রাতে পায়ের আগের জায়গাতেই (গোড়ালি) চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার।

ফ্রেঞ্চ কাপে নিজেদের মাঠ পার্ক দো প্রিন্সেসে স্ট্রাসবার্গের বিপক্ষে মাঠে নামে থমাস টুখেলের শিষ্যরা। কোপ ডি ফ্রান্স খ্যাত এই টুর্নামেন্টের গ্রুপ পর্বের ম্যাচটিতে মাত্র চার মিনিটের মাথায় গোল করেন পিএসজির উরুগুইয়ান ফরোয়ার্ড এডিনসন কাভানি।

১-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।দ্বিতীয়ার্ধে পুরো মাঠেই আধিপত্য বিস্তার করে। ম্যাচের ৫৬তম মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড় চার্জ করলে গোড়ালিতে চোট পান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। তবে চার মিনিটের মাথায় তিনি মাঠ ছেড়ে বের হয়ে যান। এসময় কান্না করতে দেখা যায় তাকে।

দলের সবচেয়ে বড় তারকা মাঠে না থাকলেও ম্যাচের ৮০তম মিনিটে দ্বিতীয় গোলটি করে ২-০তে জয় এনে দেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেলো ডি মারিয়া।ম্যাচ শেষে সাংবাদিকদের পিএসজি কোচ জানান, বর্তমানে ব্রাজিলিয়ান প্রিন্স হাসপাতালেই অবস্থান করছেন নেইমার।নেইমারের ইনজুরি নিয়ে টমাস টুখেল বলেন, সে (নেইমার) নিজেও এই ইনজুরি নিয়ে চিন্তিত। কারণ আগের জায়গাতেই নতুন করে চোট পেয়েছেন। চিকিৎসকদের রিপোর্ট দেখেই তার অবস্থা নিশ্চিত করা হবে।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত