• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তাসকিনের জন্য বড় দু:সংবাদ

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৪
সম্রাট কবীর

ইনজুরিতে তাসকিন আহমেদ। শনিবার(১ ফেব্রুয়ারি) বাউন্ডারিতে ফিল্ডিং করতে গিয়ে বাঁ পা মচকে যায় সিলেট সিক্সার্সের এই পেসারের। তার চোট কতোটা গুরুতর তাৎক্ষণিক তা জানা যায়নি। এক্স-রে করাতে তাসকিন আহমেদকে সেদিন মিরপুরের ১০ এ অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়।

সম্পর্কিত খবর

    জানা যায় ৩-৪ সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে হবে এই টাইগার স্পীড স্টারকে। ধারণা করাই যায় জাতীয় দলের এই পেসার নিউজিল্যান্ড সফরের ওয়ানডে সিরিজ মিস করছেন! ১৩ ফেব্রুয়ারি নেপিয়ারে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৬ ফেব্রুয়ারি দ্বিতীয় ওয়ানডে ক্রাইস্টচার্চে; ২০ ফেব্রুয়ারি শেষ ম্যাচ ডানেডিনে।

    গত ২৩ জানুয়ারি নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করে বিসিবি। বিপিএলে দারুণ পারফরম্যান্স করা তাসকিন আছেন টেস্ট ও ওয়ানডে সিরিজের দলে। তবে শুক্রবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান সিলেটের হয়ে খেলা তাসকিন আহমেদ।

    শনিবার এমআরআই করানোর পর জানা যায়, কমপক্ষে তিন সপ্তাহের বিশ্রামে থাকতে হবে তাঁকে। এমনকি ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু টেস্ট সিরিজেও থাকবেন কি না, এখনই বলার উপায় নেই।

    শুক্রবার অলক কাপালির করা ১০ম ওভারের চতুর্থ বলটা লং অফ দিয়ে ছক্কা মেরেছিলেন মোসাদ্দেক হোসেন। ক্যাচের আশায় তাসকিন উল্টো দিকে দৌড় দেন। সীমানা দড়ির ওপর বাঁ পা পড়তেই পড়ে গেলেন মাটিতে। অ্যাঙ্কেলে ভালোই চোট পেলেন তাসকিন। সতীর্থ ও ফিজিওর কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন। রাতে একটা বেসরকারি হাসপাতালে এক্স-রে করানোর পর আজ শনিবারে সকাল এমআরআই করানো হয়।

    বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, রিপোর্টটা আমি এখনো দেখিনি, তবে সংশ্লিষ্টদের সঙ্গে (হাসপাতাল) কথা হয়েছে, যতটুক বুঝেছি তিন সপ্তাহের মতো মাঠের বাইরে থাকতে হবে। তার এখন বিশ্রাম প্রয়োজন। তবে রিপোর্ট দেখার পর বিস্তারিত জানা যাবে।

    জানার জন্য তাসকিনের মুঠোফোনে কল দেওয়া হয়েছিল। তবে তিনি তা রিসিভ করেননি।

    চিটাগং ভাইকিংসের ইনিংসের ১০ম ওভারে চোটা পান তাসকিন। অলক কাপালির করা বলে লং অফে ছক্কা হাঁকান মোসাদ্দেক হোসেন সৈকত। উড়ে আসা বলটিকে তালুবন্দি করতে দ্রুত দৌড়াতে গিয়ে বাউন্ডারির কাছে এসে পা মচকে যায় তাসকিনের। পায়ে প্রচন্ড ব্যথা পাওয়ায় মাঠেই লুটিয়ে পড়েন তিনি। এরপর সতীর্থদের কাঁধে ভর করে ড্রেসিংরুমে ফেরেন তাসকিন।

    বাংলাদেশ ওয়ানডে দল: মাশরাফি মোর্ত্তজা, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, সাব্বির রহমান।

    বাংলাদেশ টেস্ট দল: তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, সাদমান ইসলাম, মমিনুল হক, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close