Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
  • ||

আতলেতিকোকে হারিয়ে দুইয়ে রিয়াল

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৪
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

লা লিগায় আতলেতিকো মাদ্রিদকে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো রিয়াল মাদ্রিদ।ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে শনিবার(৯জানুয়ারি) স্বাগতিকদের ৩-১ গোলে হারায় সফরকারীরা। এর আগে গত সেপ্টেম্বরে সান্তিয়াগো বের্নাবেউয়ে দুই দলের প্রথম দেখায় ১-১ গোলে ম্যাচটি ড্র হয়।

রিয়াল মাদ্রিদের হয়ে কাসেমিরো, সার্জিও রামোস এবং গ্যারেথ বেল গোল করেন। আর আতলেতিকোর হয়ে একমাত্র গোলটি করেন আঁতোয়া গ্রিজম্যান।প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৬তম মিনিটেই এগিয়ে যায় রিয়াল। ডি-বক্সে বল পেয়ে বাইসাইকেল কিকের মতো এক ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন কাসেমিরো।

পাল্টা আক্রমণে ২৫তম মিনিটে সমতায় ফেরে আতলেতিকো। আনহেল কোররেয়া বাড়ানো বল ডি-বক্সে ঢুকে সরাসরি বল জালে পাঠান গ্রিজম্যান।চলমান লিগে এটি তার ১১তম গোল।প্রথমার্ধের শেষের দিকে আবারও এগিয়ে যায় রিয়াল। স্পট কিক থেকে ৪৩ মিনিটে গোলটি করেন সার্জিও রামোস।

বিরতির পর উত্তেজিত হয়ে উঠেন ফুটবলাররাও। চরম উত্তেজনার তৈরি হওয়ায় ৫৮-৭২ মিনিটের মধ্যে ছয়জনকে হলুদ কার্ড দেখাতে বাধ্য হন রেফারি। যার মাঝে চার জনই ছিল আতলেতিকোর খেলোয়াড়।

৫৮তম মিনিটে বদলি হয়ে মাঠে নামেন গ্যারেথ বেল। মাঠে নামার কিছুক্ষণ পরই দলের জয় নিশ্চিত করেন তিনি। ৭৪তম মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন তিনি। ২৩ ম্যাচে ১৪ জয় এবং তিন ড্রতে ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ। ৪৪ পয়েন্ট নিয়ে আতলেতিকোর অবস্থান তিনে। আর ২২ ম্যাচে ১৫ জয় এবং ৫ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে সবার উপরে বার্সেলোনা।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত