Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
  • ||

সাকিব-কোহলিদের নিয়ে ব্রাভোর গান এশিয়া (ভিডিও)

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

এমনিতেই তিনি স্বনামধন্য ক্রিকেটার। জনপ্রিয়তার খামতি নেই। কিন্তু তিনি শুধু ক্রিকেটের গণ্ডিতে আটকে থাকতে চাননি। নিজের প্রতিভা তুলে ধরেছেন গান-বাজনাতেও। কখনও চ্যাম্পিয়ন গান গেয়ে তিনি খ্যাতি পেয়েছেন। কখনও আবার দর্শকদের আনন্দ দিয়েছেন চিকেন ডান্স দেখিয়ে। কোনও না কোনওভাবে ডোয়েন ব্রাভো মনোরঞ্জন উপহার দিয়েছেন।

একটা সময় তার গাওয়া চ্যাম্পিয়ন গানটা গোটা ওয়েস্ট ইন্ডিজ দলকে চাঙ্গা করে রেখেছিল। তার সেই গানের ব্যপ্তি ছড়াল বিশ্বজুড়ে। সেই গানের জনপ্রিয়তা তাঁকে হয়তো আরও গান গাওয়ার উত্সাহ জুগিয়েছে। এবার নতুন গান নিয়ে হাজির ক্যারিবিয়ান তারকা ডিজে ব্রাভো। তার এবারের গানের নাম-এশিয়া। এশিয়ার সব ক'টি ক্রিকেট খেলিয়ে দেশের কথা রয়েছে এই গানে। আর সেই দেশের সেরা ক্রিকেট তারকারাও রয়েছে গানের কথায়।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শহিদ আফ্রিদি টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ব্রাভোকে। ক্যারিবিয়ান তারকার এই গানে বিরাট, ধোনি, রশিদ খান, আফ্রিদি, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়বর্ধনে, সাকিব আল হাসানের কথা। ২০১৭ সালের আইপিএল-এর পর থেকে এশিয়া গানটির কাজ শুরু করেছিলেন ব্রাভো। সেবার গোটা মৌসুম তিনি হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য খেলতে পারেননি। তাই সময় নষ্ট না করে মাঠের বাইরে ভিডিওর কাজ শুরু করেছিলেন। বছর দুয়েক লাগল সেই কাজ শেষ হতে। অবশেষে হাজির এশিয়া। ব্রাভোর সেই গানের মূল কথা- উই গো ওভার দ্য ইন্ডিয়া, ইন্ডিয়া, ইন্ডিয়া। আই কল আপ আ বয় নেমড কোহলি, কোহলি। উই টেল হিম হোয়াটসঅ্যাপ ধোনি।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত