• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

চ্যাম্পিয়নস লিগ জিতবে পিএসজি: নেইমার

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৯
স্পোর্টস ডেস্ক

গত মাসে ডান পায়ে চোট পেয়ে আড়াই মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নেইমার জুনিয়র।সেই সাথে এডিনসন কাভানিও ঊরুতে চোট পেয়ে মাঠের বাইরে। দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়াই ইউনাইটেডের বিপক্ষে দারুণ জয় তুলে নিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তাই আশাবাদী হচ্ছেন নেইমার। চ্যাম্পিয়নস লিগ এবার পিএসজির ঘরেই যাবে বলেছেন নেইমার।

২০১২ সাল থেকে ফ্রান্সের ঘরোয়া পর্যায়ের সব শিরোপা নিজেদের ঘরে নিলেও ইউরোপের সেরা প্রতিযোগিতায় শিরোপা এখনও পাওয়া হয়নি পিএসজির। তবে এবার সেই বাঁধ ভাঙতে চায় নেইমারের দল। মূলত ইউনাইটেডের বিপক্ষের জয় পাবার কারণেই আস্থা বেড়ে গেছে নেইমারের। নিজেদের ঘরের মাঠে আরও ভালো ফল আশা করছে দলটি।

সম্পর্কিত খবর

    এএসকে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, চ্যাম্পিয়ন্স লিগে চ্যাম্পিয়ন হবে পিএসজি। শুধু আমি নই, অসাধারণ খেলোয়াড় ও প্রতিভাবান কোচ নিয়ে পিএসজি দুর্দান্ত একটি দল। পাশাপাশি আমরা প্যারিসে খেলি তখন সমর্থকরা দ্বাদশ খেলোয়াড়ের ভূমিকা পালন করে। কোন সন্দেহ নেই, আমরাই চ্যাম্পিয়ন হবো এবং আমিও খেলবো।

    ইনজুরি নিয়ে নেইমার বলেছেন, পায়ের চিকিৎসা মাত্র শুরু হয়েছে। সুস্থ হওয়াটা একটা লম্বা সময়ের ব্যাপার। ঈশ্বরকে ধন্যবাদ যে দারুণ সব পেশাদাররা আমার পাশে রয়েছে। একই সঙ্গে রয়েছে পিএসজির এবং বিশ্বজুড়ে থাকা ভক্তদের সমর্থন।

    এই ধরণের ইনজুরি গত মার্চেও পেয়েছিলেন নেইমার। তাই সে অভিজ্ঞতা থেকেই নিজেকে শক্ত করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। বললেন, খুব ছোট থেকেই আমি ফুটবল খেলেছি। তাই ফুটবল ও সমর্থকদের উষ্ণতা থেকে দূরে থাকাটা খুবই কঠিন। ২০১৮ সালেও আমি এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলাম। আমি জানি, এটা কতটা বাজে। তবে এই অভিজ্ঞতা আমাকে আরো শক্তিশালী করে।

    আগামী ৭ মার্চ নিজেদের মাঠ পার্ক ডে প্রিন্সেসে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দ্বিতীয় লেগ খেলতে মাঠে নামবে পিএসজি। প্রথম লেগে প্রেসনেল কিমপেমবে ও কিলিয়ান এমবাপ্পের গোলে ২-০ ব্যবধানে জয় পেয়ে কোয়ার্টার ফাইনালের পথে অনেকটাই এগিয়ে পিএসজি।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close