• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০৭
স্পোর্টস ডেস্ক

নিজে করলেন এক গোল আর সতীর্থ পাওলো দিবালাকে দিয়ে করালেন আরেকটি গোল। ক্রিশ্চিয়ানো রোনালদো নৈপুণ্যে শুক্রবার(১৫জানুয়ারি) রাতে সিরি’আয় ফ্রসিনোনকে ৩-০ ব্যবধানে হারাল জুভেন্টাস। এই জয় দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান আরও শক্ত করল দলটি। ২৪ ম্যাচে ৬৬ পয়েন্ট এখন জুভেন্টাসের। তাদের চেয়ে ১৪ পয়েন্ট পিছিয়ে দুই নম্বরে নাপোলি।

ফ্রসিনোনকে উড়িয়ে দেয়ার দিনে জালের দেখা পেয়েছেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা।লিওনার্দো বোনুচ্চি অন্য গোলটি করেন।ম্যাচের ষষ্ঠ মিনিটেই স্বাগতিকদের এগিয়ে নেন দিবালা। রোনালদোর পাস থেকে ২০ গজ দূর থেকে জোরালো শটে গোল করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

সম্পর্কিত খবর

    জুভদের ব্যবধানটা দ্বিগুণ করেন লিওনার্দো বোনুচ্চি। ইনজুরি থেকে মাঠে প্রত্যাবর্তনটা গোল দিয়েই হল ইতালিয়ান ডিফেন্ডারের। তার গোলটিতে অবদান জার্মান মিডফিল্ডার সেমি খেদিরার।

    দলের প্রথম গোলে সরাসরি অবদান রাখা রোনালদো ৬৩ম মিনিটে পান জালের দেখা। এ নিয়ে টানা তিন ম্যাচে গোল ও অ্যাসিস্ট করলেন তিনি।এই নিয়ে লিগে শেষ চার ম্যাচেই গোলের দেখা পেলেন রোনালদো। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে রোনালদোর গোল-সংখ্যা দাঁড়াল ২১টি।

    তিন মিনিট পরেই রোনালদোকে তুলে ফেদেরিকো বের্নারদেস্কিকে নামান কোচ। ৮২তম মিনিটে ইতালিয়ান এই ফরোয়ার্ডের শট গোলরক্ষক ঠেকিয়ে দিলে ব্যবধান আর বাড়েনি। ২৪ ম্যাচে ২১ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা জুভেন্টাসের পয়েন্ট ৬৬। এক ম্যাচ কম খেলা নাপোলি ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪৩।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close