Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

হার্দিকদের নিয়ে অবশেষে মুখ খুললেন হাসিন

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

কফি উইথ করণ কাণ্ড অতীত। নির্বাসনের চক্কর কাটিয়ে জাতীয় দলের জার্সিতে স্বমহিমায় প্রত্যাবর্তন করেছেন হার্দিক পান্ডে, লোকেশ রাহুল দু’জনেই। গোটা দেশ জুড়েই সমালোচিত হতে হয়েছিল হার্দিকদের। তবে হার্দিকদের পাশে দাঁড়ালেন সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান। তিনি সরাসরি বোর্ডের নির্বাসনের যৌক্তিকতা নিয়ে মুখ খুললেন এবার।হাসিন জানিয়ে দিলেন, হার্দিক-রাহুলদের সাসপেন্ড করে বোর্ড কী বোঝাতে চাইল। হার্দিকদের বিরুদ্ধে তো কোনও মহিলা অভিযোগ করেনি। নিজের মতটার কথা সোজাসুজি বলেছিল। এমন কথা বলার জন্য ওদের নির্বাসনে কেন পাঠানো হল? বাস্তব কথাটা ওরা সোজাসুজি বলেছিল। তাহলে সামির ক্ষেত্রে হল না কেন!

হার্দিকদের নির্বাসনের প্রসঙ্গে তিনি মহম্মদ সামির কথাও এনেছেন। তার বক্তব্য, হার্দিকদের বিরুদ্ধে কোনও মহিলা অভিযোগ না তোলা সত্ত্বেও ওদের সাসপেন্ড হতে হয়েছিল। তবে সামিকে কেন তা করা হল না! একজন ক্রিকেটার যখন খারাপ কাজ করেছে, তা তুলে ধরেছি আমি। তবে অর্থ, প্রতিপত্তির কাছে হার মানতে হয়েছে। বদনাম করে দেওয়া হয়েছে আমাকে। আমি আইনত বৈধ স্ত্রী হয়ে বধূ নির্যাতন, অবৈধ সম্পর্কের কথা জানিয়েছি, সেটার প্রমাণও দিয়েছি। তা সত্ত্বেও সামিকে কিন্তু নিষিদ্ধ করা হয়নি!

বোর্ডের বিরুদ্ধে অভিযোগ রয়েছে প্রাক্তন এই মডেলের। তিনি জানিয়েছেন, দিল্লিতে গিয়ে বোর্ড প্রেসিডেন্টের কাছে সামির বিরুদ্ধে চলা তদন্তের রিপোর্ট চেয়েছিলাম। উনি সরাসরি আমাকে তা দিতে অস্বীকার করেছিলেন। ফিক্সিং হোক বা আলিশবার সঙ্গে সামির অবৈধ সম্পর্ক, মহম্মদ ভাই কে তদন্তই তো ঠিক করে হল না। সরাসরি সামিকে ক্লিনচিট দিয়ে দেওয়া হল।পাশাপাশি তার সংযোজন, বোর্ড তো সামির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিল না।

সামির বিরুদ্ধে যে তিনি শেষ দেখে ছাড়বেন, তারও ইঙ্গিত মিলেছে তার কণ্ঠে, সামি ও আমি আর আমার মেয়ের জীবনটাই শেষ করে দিল। বোর্ডের মেম্বাররা কি ধোয়া তুলসি পাতা?

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত