Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫
  • ||

ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতা শুরু

প্রকাশ:  ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৮ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৭
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় বুধবার(২০ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ষষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতা-২০১৯’।

সকালে পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাক্টিনো বাংলাদেশ ও অ্যাক্টিনো রিসার্চ ইনকরোপোরেশন কানাডা এর চেয়ারম্যান প্রফেসর ড. ইসমেত আরা এবং এটিএন বাংলার উপদেষ্টা (প্রশাসন ও মানব সম্পদ) মীর মো. মোতাহার হাসান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটনসহ অন্যান্যরা।

উদ্বোধনী দিনে গ্রুপপর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়েছে। গ্রুপ পর্ব থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। দলগুলো হল বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন (বিজেএমসি) ও ইউএসসিডি গাজীপুর। আগামীকাল বুধবার সকালে প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসারের মুখোমুখি হবে ইউএসসিডি গাজীপুর। আর বাংলাদেশ পুলিশ মুখোমুখি হবে নবাগত বিজেএমসির।

বুধবার সকালে গ্রুপপর্বের ম্যাচে ইউএসসিডি গাজীপুর ১২-০ পয়েন্টে ঢাকা জেলাকে হারায়। বাংলাদেশ পুলিশ ২১-০ পয়েন্টে সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানকে হারিয়েছে। বাংলাদেশ আনসার ২৫-০ পয়েন্টে জয় পেয়েছে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে। আর বিজেএমসি ১৬-০ পয়েন্টে হারিয়েছে কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ঢাকাকে।

ঢাকার পল্টন ময়দানে পুরুষদের তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতা চলবে শুক্রবার পর্যন্ত। যেখানে ৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে শিরোপার জন্য লড়ছে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে খেলবে এবং সেখান থেকে বিজয়ী দুটি দল ফাইনাল খেলবে।

এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলো হল- বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ, রানার্সআপ বাংলাদেশ আনসার, সাবেক দুইবারের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (এসকেএসপি), সাবেক রানার্সআপ ঢাকা জেলা, চট্টগ্রাম বিভাগ, নবাগত বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন বিজেএমসি, ইউএসসিডি গাজীপুর, কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ঢাকা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি পাবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজি পোর্টাল রাইজিংবিডি.কম।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত