Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

শুধু ক্রিকেট নয় সব খেলায় পাকিস্তানকে বয়কট করুক ভারত: সৌরভ

প্রকাশ:  ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৮ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০১
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

পুলওয়ামায় জঙ্গি হামলার প্রেক্ষিতে বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বয়কট করুক ভারত, এই দাবিতে উত্তাল গোটা দেশ। দেশজুড়ে গত কয়েকদিন ধরেই পাক ম্যাচ বয়কটের ডাক উঠলেও এ বিষয়ে তেমন কোনও প্রতিক্রিয়া দেননি প্রাক্তন ভারত অধিনায়ক তথা সিএবি প্রেসিডেন্ট সৌরভ গাংগুলি। বুধবার(২০ফেব্রুয়ারি) বিস্ফোরক সৌরভকেই পাওয়া গেল। শুধু ক্রিকেট, ফুটবল বা হকি নয়। পাকিস্তানের সঙ্গে কোনও ধরণের সম্পর্ক রাখাই উচিত নয়, সাফ জানিয়ে দিলেন সৌরভ।

পুলওয়ামায় জঙ্গি হামলার প্রতিবাদে গর্জে উঠেছে গোটা দেশ। সেই আঁচ এসে পড়েছে এবার বাইশ গজে। পুলওয়ামার নৃশংস হামলার পর ব্রেবোর্ন স্টেডিয়াম কর্তৃপক্ষ পাক প্রধানমন্ত্রীর ছবি ঢেকে দেওয়ার সিদ্ধান্ত নেয়। মোহালির পর ধর্মশালা ও চিন্নাস্বামী স্টেডিয়াম থেকে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি নামিয়ে ফেলা হয়েছে। শুধু তাই নয়, বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বয়কট করা উচিত ভারতের, এই দাবি তুলেছেন হরভজন সিং থেকে বোর্ডের প্রাক্তন সচিবরাও। এ বিষয়ে কেন্দ্রই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

বিশ্বকাপে পাক ম্যাচ বয়কটের পক্ষেই সৌরভও। তবে একধাপ এগিয়ে বাপি বাড়ি যা ঢঙে একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে সৌরভ বলেন, শুধু ক্রিকেট, ফুটবল বা হকি নয়। পাকিস্তানের সঙ্গে কোনও ধরণের সম্পর্ক রাখাই উচিত নয়। আগ্রাসী সৌরভ এদিন আরও বলেন, দশ দলের বিশ্বকাপ এবার, প্রত্যেকটা দল প্রত্যেকের সঙ্গে খেলবে। আর আমি মনে করি একটা ম্যাচ না খেললে ভারতের কোনও অসুবিধে হবে না। আমার মনে হয়, ভারতকে ছাড়া বিশ্বকাপ আয়োজন করাই আইসিসি-র পক্ষে কঠিন কাজ।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত