• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চকবাজার ট্র্যাজেডি,হতাহতের ঘটনায় মাশরাফির শোক

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:১০ | আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:১৭
স্পোর্টস ডেস্ক

পুরান ঢাকার চকবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন মাশরাফি বিন মোর্ত্তজা। সেই সঙ্গে উদ্ধার কাজে নিয়োজিত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশের ওয়ান দলের অধিনায়ক।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে পুরান ঢাকার চকবাজারে চারতলা একটি বাড়িসহ কয়েকটি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ৭৮ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়।

এর আগে রুবেল হোসেন, তামিম ইকবাল, মুমিনুল হক, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমানরা তাদের নিজ নিজ ফেসবুক পাতায় এ ঘটনার শোক প্রকাশ করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মাশরাফি তার ফেসবুক পাতায় শোক প্রকাশ করেন। সেখানে তিনি লিখেন, ‌চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় শোক জানানোর কোনো ভাষা আমার জানা নেই। আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। হতাহতদের জন্য প্রার্থনা করছি আল্লাহ রাব্বুল আলামিনের কাছে। জানি, তাদের পরিবারের জন্য কোনো সান্ত্বনাই যথেষ্ট নয়। আল্লাহ তাদের এই শোক সইবার শক্তি দিন।

উদ্ধার কাজে নিয়োজিতদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেছেন, ফায়ার সার্ভিস ও অন্য যারা জীবন বাজি রেখে উদ্ধার কাজে নিয়োজিত ছিলেন, তারা অবশ্যই ধন্যবাদের আশায় কিছু করেননি, তবু তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।

প্রসঙ্গত,পুরান ঢাকার চকবাজারে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে মারা গেছেন অন্তত ৬৭জন। আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন নয়জন। সরকারি হিসেবে ১১ জনের নিখোঁজের তথ্য দেয়া হলেও রেড ক্রিসেন্ট কর্মীরা জানিয়েছেন, তাদের হিসেবে এখনও ৬২ জনের খোঁজ পাওয়া যাচ্ছে না। অগ্নিকাণ্ডের ঘটনায় পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

পিবিডি/জিএম

চকবাজার ভয়াবহ অগ্নিকাণ্ড,বাংলাদেশের ওয়ান দলের অধিনায়ক,মাশরাফী বিন মোর্ত্তজা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close