• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

উইলিয়ামসনকে নিয়ে চিন্তায় সানরাইজার্স

প্রকাশ:  ১২ মার্চ ২০১৯, ১৬:৪৭
স্পোর্টস ডেস্ক

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের চোট। তার জন্য আশঙ্কিত আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। চলতি মাসের ২৪ তারিখ কলকাতা নাইট রাইডার্সের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। আগামী ১২ দিনের মধ্যে উইলিয়ামসন কি পুরোদস্তুর সুস্থ হয়ে উঠবেন? এই প্রশ্নই এখন ক্রিকেটমহলে।

কীভাবে চোট পেলেন কিউই অধিনায়ক? ওয়েলিংটনে বাংলাদেশের বিরুদ্ধে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে ফিল্ডিং করার সময়ে কাঁধে চোট পান তিনি। চতুর্থ দিনে ব্যাট করার সময়ে অস্বস্তি অনুভব করেছিলেন উইলিয়ামসন। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমআরআই স্ক্যানে জানা গিয়েছে, বাঁ কাঁধের পেশী ছিঁড়ে গিয়েছে।

সম্পর্কিত খবর

    এই চোটের জন্য শনিবার থেকে শুরু হতে চলা তৃতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে তাকে। সেই সঙ্গে কাঁধের চোটের জন্য সানরাইজার্স হায়দরাবাদে যোগদান পিছিয়ে যেতে পারে তার। ২৩ তারিখ থেকে শুরু হয়ে যাচ্ছে এ বারের আইপিএল। প্রথম দিনের ম্যাচ চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। পরের দিনই হায়দরাবাদের খেলা।

    নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড অবশ্য উইলিয়ামসনের চোট গুরুতর নয় বলেই মনে করছেন। কিউই অধিনায়ক দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেই আশা করছেন স্টিড। তিনি জানিয়েছেন, উইলিয়ামসন যদি দ্রুত সেরে ওঠেন, তা হলে আইপিএলে যেতে সমস্যা নেই।

    কিন্তু ঠিকঠাক সেরে না উঠলে কী হবে? ৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। ঝুঁকি নিয়ে কি উইলিয়ামসনকে ছাড়া হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে? আপাতত উইলিয়ামসনের আইপিএল ভাগ্যের সামনে ঝুলছে প্রশ্নচিহ্ন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close