• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জিদানের জয় দিয়ে শুরু

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৯, ১৪:৪৪
স্পোর্টস ডেস্ক

জিদান ডাগআউটে আসার পর নিশ্চিতভাবে অনুমান করা যাচ্ছিলো একাদশেও কিছু পরিবর্তন আসবে। সোলারির অধিনে ব্রাত্য হয়ে যাওয়া ইস্কো কাল ফিরলেন প্রথম একাদশে। সেই সাথে গোল করে তবেই মাঠ ছাড়লেন।

এছাড়াও প্রথম একাদশে ফিরেছেন মার্সেলো, গ্যারেথ বেল ও গোলরক্ষক কেইলর নাভাস। লা লিগায় সান্তিয়াগো বার্নাব্যুতে সেল্টা ভিগোকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের হয়ে গোল দুটি করেছেন ইস্কো ও গ্যারেথ বেল। নিজেদের মাঠে টানা চার ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেলো রিয়াল।

সম্পর্কিত খবর

    ম্যাচের ১৬ তম মিনিটে প্রথম সুযোগ সেল্টাই পেয়েছিলো। মাক্সি গোমেজের হেড দারুণভাবে এক হাত দিয়ে ঠেকিয়ে দেন কেইলর নাভাস। ২৭তম মিনিটে দূর থেকে নেওয়া টনি ক্রুসের শট ক্রসবার ঘেঁষে চলে যায়। এর মিনিট তিনেক পর গ্যারেথ বেলের ভলি ক্রসবারে লেগে ফিরে আসে। কিছুক্ষণ পর অধিনায়ক রামোসের হেডও অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে হতাশা বাড়ে স্বাগতিকদের।

    ৫৬ তম মিনিটে দুরপাল্লার এক শটে বল জালে জড়িয়েছিলেন লুকা মদ্রিচ। কিন্তু ভিএআর এর সাহায্যে সেটি অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।অবশেষে ৬২ তম মিনিটে ইস্কোর গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। বা দিক থেকে করিম বেনজেমার বাড়ানো বলে ডান পায়ের আলতো টোকায় বল জালে পৌছে দেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

    ৭৭ তম মিনিটে মার্সেলোর পাস থেকে প্লেসিং শটে ব্যাবধান ২-০ করে ফেলেন গ্যারেথ বেল। চলতি লিগে ওয়েলস ফরোয়ার্ডের এটা তার অষ্টম গোল।

    ২৮ ম্যাচে ১৭ জয় ও তিন ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থানে বার্সেলোনা।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close