• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে ফিরলেন হাসিব হলি

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৫:২৯
স্পোর্টস ডেস্ক

অবশেষে কাজের স্বীকৃতি পেলেন বাংলাদেশের এক নম্বর বডিবিল্ডার, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশকে সাফল্য এনে দেওয়ার কারিগর হাসিব হলি।কোন ধরণের সরকারি বা বেসরকারি পৃষ্ঠপোষক ছাড়াই একজন ক্রীড়াবিদ দেশের জন্য সম্মান বয়ে আনতে পারে তার উজ্জল দৃষ্টান্ত হাসিব। ব্যক্তিগত প্রচেষ্টায় প্রথম বাংলাদেশী হিসেবে ‘নাব্বা ডব্লিউএফএফ এ্যামেচার এশিয়ান বডিবিল্ডিং প্রতিযোগিতায়’ সোনার পদক জিতেছেন সাবেক ‌‘মিস্টার বাংলাদেশ’ খ্যাত এই বডি বিল্ডার। বাংলাদেশের বডিবিল্ডিংয়ে এটি প্রথম আন্তর্জাতিক সোনা জয়। এই পুরষ্কার অর্জনের পরও হাসিবের কপালে জুটেছে তিরষ্কার। বহিস্কৃত হয়েছেন বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশন থেকে।

সম্পর্কিত খবর

    ফেডারেশন, পৃষ্ঠপোষক এবং সংবাদমাধ্যমের অবহেলা সত্বেও বডি বিল্ডার হাসিব হলি দমে যাননি। বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগীতায় অংশ নিয়েছেন এবং দেশকে সাফল্য এনে দিয়েছে। অবশেষে বুঝি এল হাসিব হলির সুদিন। সাবেক কোচ শাহরিয়ার মুরাদের সহযোগীতায় ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ পেয়েছেন তিনি। দেশের সর্বোচ্চ পর্যায় থেকে স্বীকৃতি পেলেন হাসিব, পেলেন অর্থ সহযোগিতার আশ্বাস। আমাদের ক্রীড়াপ্রেমী, ক্রীড়াবান্ধব, ক্রীড়াবন্ধু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসিবকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হাসিব জানিয়েছেন, পৃষ্ঠপোষকতা পেলে দেশকে আরও অনেক সাফল্য এনে দিতে পারবেন তিনি। এ সময় প্রধানমন্ত্রী এশিয়ান বডিবিল্ডিং প্রতিযোগিতায় সোনাজয়ী এই বডি বিল্ডারকে তার অনুশীলন অব্যাহত রাখার পরামর্শ দিয়েছেন। এশিয়ান বডিবিল্ডিং প্রতিযোগিতায় জেতা ট্রফিটি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন হাসিব।

    প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পাওয়াকে জীবনের সেরা মুহূর্ত বলে মন্তব্য করেছেন হাসিব। তিনি বলেন, ‌শত ব্যস্ততার মাঝেও মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সময় দিয়েছেন। আমার আবেদন গ্রহণ করে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। আশা করছি এবার আর পৃষ্ঠপোষকের অভাব হবে না। যার সহযোগীতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ পেয়েছে, সেই শাহরিয়ার মুরাদকে ধন্যবাদ জানিয়েছেন হাসিব হলি।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close