• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রোনালদোর চুল প্রতিস্থাপনের নতুন ব্যবসা শুরু

প্রকাশ:  ২০ মার্চ ২০১৯, ১৫:০০
স্পোর্টস ডেস্ক

নতুন ব্যবসায় নাম লেখালেন পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।সিআর সেভেনের নতুন ব্যবসা হলো চুল প্রতিস্থাপনের ব্যবসা। চুলের পরিচর্যায় বিশেষায়িত ক্লিনিক ইন্সপারিয়ার ৫০ ভাগ শেয়ার কিনেছেন পর্তুগিজ তারকা। এর দায়িত্ব দিয়েছেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে।

পর্তুগালে ইন্সপারিয়ার বেশ কয়েকটি শাখা আছে। এবার স্পেনেও শাখা খোলা হচ্ছে। চাউর হয়েছে, এ ক্লিনিকে ২৫ মিলিয়ন ইউরোর বেশি বিনিয়োগ করেছেন তিনি।

সম্পর্কিত খবর

    জুভেন্টাস ফরওয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন, যে তার নতুন চুলের ট্রান্সপ্লান্ট ক্লিনিক স্প্যানিশ জনগণের পাশাপাশি দেশের অর্থনীতিতে সহায়তা করার লক্ষ্যে কাজ করেছেন। পর্তুগিজ ইনস্পারি গ্রুপের অন্তর্গত কোম্পানির উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহন করেন তিনি। ইউরোপে এবং সারা বিশ্বে আলোপিয়া(টাক পড়া) একটি বড় সমস্যা এবং আমরা জনগণকে তাদের আত্মসম্মান উন্নত করতে সাহায্য করতে চাই। চুল পড়ে গেলে মানুষ আত্মবিশ্বাসহীনতায় ভোগেন। আমরা চাই সেটি বাড়াতে লজ্জা ভুলে আমাদের কাছে আসুন তারা।

    ক্রিশ্চিয়ানো বলেন, প্রত্যেকেই তাদের ছবির যত্ন নিতে পছন্দ করে এবং আমি এর খুব পরিষ্কার উদাহরণ এবং সেই কারণেই যখন এই প্রকল্প সম্পর্কে পাওলো (গ্রুপের সিইও রামোস) আমাকে বলেছিলেন তখন আমি অবিলম্বে বুঝতে পারলাম যে এটি একটি অনন্য বিষয়।আমাকে প্রকল্পের কথা বলা মাত্রই রাজি হয়ে গেছি।

    তিনি বলেন, এই প্রকল্পটি সফল হতে যাচ্ছে, কারণ আমরা সাহায্য করতে চাই স্প্যানিয়ার্ড এবং স্প্যানিশ অর্থনীতি।ইন্সপারিয়ার গ্রুপটি নিজের পর্তুগালের ১০ টি ক্লিনিক আছে। ইতিমধ্যে প্রায় ৩৫,০০০ টি ট্রান্সপ্লান্ট তৈরি করেছে প্রতিষ্ঠানগুলো। তাদের প্রায় ছয় ঘন্টা চিকিৎসায় খরচ হয় এবং ৪,০০০ থেকে ৭,০০০ ইউরোর।রোনালদোর টাক মাথার ভক্তরা এখন স্পেনেও এ কাজ করাতে পারবেন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close