Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

টাইগার শিবিরে বিয়ের ধুম

প্রকাশ:  ২১ মার্চ ২০১৯, ১৬:০৮ | আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৬:১৮
সম্রাট কবীর
প্রিন্ট icon

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটারদের বিয়ের ধুম চলছে।জাতীয় দলের পেস বোলার আবু হায়দার রনির পর গত সপ্তাহে বিয়ে করেছেন হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিন টাইগার ক্রিকেটার মোস্তাফিজুর রহমান, অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও মুমিনুল হক। টাইগারদের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক আগামী মাসে বিয়ের পিঁড়িতে বসলেও আজ (২১ মার্চ) মেহেদী হাসান মিরাজ ও আগামীকাল (২২ মার্চ) বিয়ের পিঁড়িতে বসবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

ছয় বছরের প্রেমিকা রাবেয়া আকতার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি।বৃহস্পতিবার বিকেলে খুলনায় মিরাজের বাড়িতে ঘরোয়াভাবে আকদ সম্পন্ন হবে। বিশ্বকাপের পর বিয়ের অনুষ্ঠান করা হবে। বিয়ের বিষয়টি মিরাজের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছেন।

২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মিরাজের। এর পরের বছরই অভিষেক হয় ওয়ানডে ও টি-টোয়েন্টিতে। এখন পর্যন্ত মিরাজ ২৫টি ওয়ানডে, ১৯টি টেস্ট ও ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন।

বাংলাদেশ ক্রিকেটে কাটার মাস্টার নামে পরিচিত মোস্তাফিজুর রহমান বিয়ে করছেন। মোস্তাফিজের সঙ্গে ঘনিষ্ঠ সূত্র থেকে বিষয়টি জানিয়েছেন। শুক্রবার (২২ মার্চ) সাতক্ষীরায় মোস্তাফিজের নিজ এলাকায় বিয়েটি সম্পন্ন হবে বলেই জানায় সূত্রটি। তবে সূত্রটি এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে চাননি।

নির্ভরযোগ্য সূত্রটি জানিয়েছে, মোস্তাফিজ নিজেই তার সঙ্গে বিয়ের বিষয়টি শেয়ার করেছে। যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মোস্তাফিজের নিকট আত্মীয়া। এদিকে আগামীকাল শুক্রবার বিয়ে করবেন মোস্তাফিজ। পাত্রী তার মামাতো বোন সামিয়া শিমু।কনের নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। সূত্র জানায়, বিয়ের উদ্দেশ্যে মোস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা ছেড়ে যাবেন।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুরের। সেই থেকেই বাংলাদেশ তথা বিশ্ব ক্রিকেটে কাটার মাস্টার হিসেবে পরিচয় পান এই বাঁহাতি বোলার। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। ফিজ এখন পর্যন্ত খেলেছেন ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

মুমিনুল হকের আন্তর্জাতিক অভিষেকটা শুরু হয় ২০১২ সালে ওয়ানডে ক্রিকেট দিয়ে। এবার দ্বিতীয় ইনিংসটা শুরু করতে যাচ্ছেন তিনি। এই বাঁহাতি ব্যাটসম্যান নিজের কাঁধে এতোদিন বয়েছেন দেশের ভার। এবার তার কাঁধে যুক্ত হলো আরেকটি নতুন অধ্যায়। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসে ১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মুমিনুল হক সৌরভ।

মুমিনুল বিয়ের পীড়িতে বসছেন তার দীর্ঘদিনের প্রেমিকা ফারিহা বাশারের সাথে। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা বিভাগে অধ্যায়নরত ফারিহা এখন পড়ছেন অনার্স তৃতীয় বর্ষে। এরই মধ্যে অবশ্য মুমিনুল ও ফারিহার বাগদান সম্পন্ন হয়েছে পারিবারিক ভাবে।

পাত্রী তার পূর্বপরিচিত জানিয়ে গতবছর বাগদানের সময় মুমিনুল হক জানিয়েছিলেন, আমিই তাকে পছন্দ করেছি। পরে অবশ্য পরিবার থেকে সব কিছু ঠিক হয়েছে। ও (ফারিহা) এবার মিরপুরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ছে ম্যানেজমেন্টে দ্বিতীয় বর্ষে। আগেই সবার কাছে দোয়া চেয়ে নিচ্ছি যেন জীবনের বাকিটা সময় ভালো ভাবেই কাটাতে পারি দু’জন মিলে।

এর আগে, নতুন ইনিংস শুরু করলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে সম্প্রতি সাব্বির রহমান সেড়ে ফেলেছেন আকদ। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অর্পার সঙ্গে এই আকদ অনুষ্ঠিত হয়। সাব্বিরের স্ত্রী অর্পা ইন্টার ফাস্ট ইয়ারে পড়াশোনা করছেন।

/এস কে

টাইগার,শিবিরে,বিয়ের ধুম
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত