Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

সেঞ্চুরির হ্যাটট্রিক করলেন বিজয়

প্রকাশ:  ২২ মার্চ ২০১৯, ১৪:০৭
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

আগের দুই ম্যাচের পর টানা তৃতীয় সেঞ্চুরির দেখা পেলো এনামুল হক বিজয়। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের শুক্রবারের (২২ মার্চ) ম্যাচে এনামুলের সেঞ্চুরির উপর ভর করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব বড় স্কোর সংগ্রহ করে ।চলতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে সেঞ্চুরির পর চতুর্থ রাউন্ডে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে তিন অঙ্কে পৌঁছান উইকেটরক্ষক ব্যাটসম্যান ও প্রাইম ব্যাংকের অধিনায়ক এনামুল। আবাহনীর বিপক্ষে শুক্রবার টানা তৃতীয় সেঞ্চুরি আসে তার ব্যাট থেকে।

রুপগঞ্জের বিপক্ষে ১০০ রানে অপরাজিত থাকেন বিজয়। শেখ জামালের বিপক্ষে করেন ১০১ রানে। হ্যাটট্রিক সেঞ্চুরি করেও বেশি দূর যেতে পারেননি বিজয়। ১০২ রানে আউট হয়ে সাজঘরে ফেরেন। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটি বিজয়ের ১২তম সেঞ্চুরি।

এর আগে, আবাহনী টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে দুই ওপেনার জাকির হাসান এবং এনামুল হক বিজয়ের ব্যাটে দারুণ শুরু করে প্রাইম ব্যাংক। মাত্র ৯ ওভারে ৫০ রানের জুটি গড়েন এই দুই ব্যাটসম্যান।

ইনিংসের ১০ম ওভারের প্রথম বলে আবাহনী অধিনায়ক মোসাদ্দেক হোসেনের বলে আউট হয়ে ফিরে যান জাকির।আউট হবার আগে ২৫ বলে ১৮ রান করেন তিনি। অভিমান্যু ঈশ্বরান বড় রান করে ফেরেন। আগের ম্যাচে সেঞ্চুরির দেখা পেলেও এদিন ৮৫ রানে সাজঘরে ফেরেন ঈশ্বরান।

অভিমান্যু সাজঘরে ফিরে গেলেও সেঞ্চুরি তুলে নেন বিজয়। সানজামুল ইসলামকে বিশাল এক ছক্কার হাঁকিয়ে চলতি আসরে সেঞ্চুরির ‘হ্যাটট্রিক’ পূরণ করেন প্রাইম ব্যাংক অধিনায়ক বিজয়। ১২৫ বলে ৫ চার ও ২ ছক্কায় শতরান পূর্ণ করেন তিনি। তবে নাজমুল ইসলাম অপুর বলে ১০২ রানেই সাজঘরে ফিরে যান সেঞ্চুরির দেখা পাওয়া বিজয়।

আরিফুল হকের অপরাজিত ৫১ ও অলক কাপালির অপরাজিত ১৫ রানে ৫০ ওভারে ৩০২ রানে থেমে যায় প্রাইম ব্যাংকের ইনিংস। আবাহনীর হয়ে একটি করে উইকেট তুলে নেন রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, নাজমুল ইসলাম, সৌম্য সরকার ও সানজামুল ইসলাম।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত