• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গাইবান্ধায় ১৬ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০১৮, ১০:৪৪
গাইবান্ধা প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে গাইবান্ধায় মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৭ প্রার্থী । আর দলের চূড়ান্ত প্রার্থীর নামে চিঠি আসায় বাদ পড়েছেন আরো ৯ প্রার্থী। রোববার (৯ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

যার ফলে নির্বাচনী মাঠে মূল লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকলেন ৩৮ জন।

গাইবান্ধা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সেবাস্ট্রিন রেমা এ তথ্য নিশ্চিত করেছেন।

মনোনয়ন প্রত্যাহার করা প্রার্থীরা হলেন, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) কৃষক-শ্রমিক-জনতা লীগের মো. মহসীন আলী, গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের মোস্তফা মনিরুজ্জামান, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে গণফোরামের আব্দুর রউফ আকন্দ ও স্বতন্ত্র আবদুর রহিম সরকার, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির আমিনুল ইসলাম গোলাপ, বিএনপির আলহাজ মোহাম্মদ আলী এবং স্বতন্ত্র নাজিমুল ইসলাম।

এছাড়া দলীয় সিদ্ধান্তে মনোনয়নপত্র প্রত্যাহার করেন, গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপির খন্দকার আহাদ আহমেদ ও মো. মাহমুদুন নবী টিটুল, গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে বিএনপির অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও রওশন আরা খাতুন, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে বিএনপির শামীম কায়সার লিংকন, বিএনপির ওবায়দুল হক সরকার, বিএনপির আমিনুল ইসলাম, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে বিএনপির শাহ মো. আবু বক্কর সিদ্দিক।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সেবাস্ট্রিন রেমা জানান, প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হওয়ায় আজ (সোমবার) প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। ফলে দলীয় মনোনয়নপত্র প্রত্যাহার না করলেও নির্বাচন কমিশনে জমা দেয়া দলগুলোর চূড়ান্ত তালিকার বাইরের প্রার্থীরা স্বয়ংক্রিয়ভাবে বাদ হয়ে যাবেন।

/পি.এস

গাইবান্ধা,মনোনয়ন,প্রত্যাহার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close