• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইলেকট্রনিক্স মিডিয়ায় আলাদা ওয়েজ বোর্ড গঠনে কাজ করছে সরকার: পিআইবি মহাপরিচালক

প্রকাশ:  ১৩ এপ্রিল ২০১৯, ২৩:১৮
দিনাজপুর প্রতিনিধি

সংবাদপত্রের জন্য ওয়েজবোর্ড রয়েছে এবং ইলেকট্রনিক্স মিডিয়ার জন্য আলাদা ওয়েজ বোর্ড গঠনের কাজ করছে সরকার উল্লেখ করে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোঃ ইসতাক হোসেন বলেন খুব শীঘ্রই তা বাস্তবায়ন করা হবে, তখন আর সাংবাদিকদের সমস্যা থাকবে না ।

শনিবার (১৩ এপ্রিল) দুপুর ১ টার দিকে দিনাজপুর প্রেস ক্লাব নীমতলায় সংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পিআইবি’র মহাপরিচালক এই সব কথা বলেন ।

মহাপরিচালক আরোও বলেন সরকারী বিজ্ঞাপনের জন্য স্বতন্ত্র রেট দেওয়া হবে সেটা সরকারের সাথে আলোচনা করেই সমাধান করা হবে । সরকারী বিজ্ঞাপন বিলি বন্টনের ক্ষেত্রে সমান সুযোগ তৈরী করার জন্য কাজ করছে সরকার । স্থানীয় ও জাতীয় পত্রিকায় সরকারী বিজ্ঞাপন প্রচারের ক্ষেত্রে কোন বৈষম্য নেই ।

তিনি আরোও বলেন সাংবাদিকতার সাথে যারা জড়িত সরকারের যে সকল উন্নয়ন মূলক কাজগুলো আছে সেগুলো যদি আপনারা প্রচার করেন তাহলে এই অ লের মানুষ উন্নয়ন সম্পর্কে বিষযটি সম্পর্কে অবগত হবে । কোথাও যদি কোন সমস্যা থাকে সেগুলোও তুলে ধরবেন । জনগণের কোথায সুবিধা হচ্ছে, কোথায অসুবিধা হচ্ছে সেগুলো তুলে ধরবেন এতে করে আপনাদের যে সুনাম শুধু আপনাদের জেলার মধ্যে সীমাবদ্ধ থাকবে না বাইরের জেলাতেও তো প্রচার হবে । এতে আপনাদের সুনাম বৃদ্ধি পাবে ।

এ সময় চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন , দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গার আলম , বঙ্গবন্ধু পরিষনের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম , জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সফিকুল ইসলাম , দিনাজপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু সাঈদ আহমেদ কুমার , সহ সভাপতি নুরুল হুদা দুলাল , যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম রঞ্জু, ক্রীড়া সম্পাদক মনসুর রহমান , সাহিত্য ও পাঠাগার সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী , কার্য নিবাহী সদস্য শাহিন হোসেন , আব্দুর রহমান প্রমুখ ।

/এআইএস

দিনাজপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close