• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

সুদের একশত টাকার জন্য কৃষককে খুন

প্রকাশ:  ১৪ এপ্রিল ২০১৯, ১৮:৩৯
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে সুদের টাকা না দেওয়ায় আজিজুল হক (৬২) নামে এক বৃদ্ধ কৃষককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে রোববার (১৪ এপ্রিল) সকালে উপজেলার গফরগাঁও ইউনয়নের জয়নাকান্দা গ্রামে।

নিহতের পরিবার, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজিজুল হকের মেয়ের জামাই ফরিদ দুই বছর আগে জয়নাকান্দা গ্রামের সোহগের কাছ থেকে সুদ দেওয়ার কথা বলে এক হাজার টাকা ঋন নেয়। দেড় বছর পর মূল টাকা ও ১’শ টাকা টাকা বাদে সুদের বাকী টাকা পরিশোধ করেন। বকেয়া ১’শ টাকা সুদ পরিশোধের জন্য সোহাগ ফরিদকে দীর্ঘদিন যাবত চাপ সৃষ্টি করে আসছিল।

রোববার সকাল ১১ টার দিকে আজিজুল হকের বাড়িতে গিয়ে সোহাগ ও তার বন্ধু লালু (২৬) মেয়ের জামাই সুদের টাকা পরিশোধ না করায় আজিজুল হককে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে বৃদ্ধ আজিজুল হককে এলাপাথারী কিল,ঘুষি মারে। আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী আজিজুল হককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আজিজুল হককে মৃত ঘোষনা করে।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মাহবুব আলম বলেন, হাসপাতালে আনার আগেই আজিজুল হকের মৃত্যু হয়েছে। তার চোখের নীচে আঘাতের চিহ্ন আছে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠানো হয়েছে। লাশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিবিডি/এআইএস

গফরগাঁও

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close