• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নোয়াখালীর বেদে পল্লীতে ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০১৯, ২০:১৮
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের বেদে পল্লীতে ইয়াবা ব্যবসায় বাঁধা দেওয়ায় বেদে পল্লীর দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ৫জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের বেদে পল্লীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত মো. সোহাগ (৩২), মো. মামুন (২৪), শাহেলা বেগম (২৬) ও সাহাব উদ্দিন (১৮) কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মো. সাইফুল ইসলামসহ অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন সোহাগ ও স্থানীয়রা জানান বেদে পল্লীর জাগির সরদার ও তার ভাই হোসাইন দীর্ঘ দিন যাবৎ বেদে পল্লীতে টেকনাফ থেকে নারী-পুরুষের মাধ্যমে ইয়াবা এনে ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে বেদে পল্লীর সোহাগ সহ অন্যরা বাঁধা দিলে ইয়াবা ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে উঠে।

মঙ্গলবার দুপুরে ইয়াবা ব্যবসায়ী হোসাইন নিরাপদে সোহাগের ঘরে ডুকে ইয়াবা বিক্রি করতে গেলে সোহাগ ও তার পরিবারের লোকজন বাঁধা দেয়। এসময় উভয়ের মধ্যে বাগবিতণ্ডা শুরু হলে জাগির সরদারের নেতৃত্ব তার ভগ্নিপতি বাবলু, নাঈম, রাজন, আক্তার সহ ৮/১০ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সোহাগের বসত ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় হামলাকারীরা সোহাগ, মামুন, শাহেলা বেগম, সাহাব উদ্দিন ও সাইফুলসহ অন্তত ১০জনকে পিটিয়ে আহত করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে সুধারাম থানার এসআই হিমেল চাকমা ঘটনাস্থলে গিয়ে গুরত্বর আহত ৪জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন বলেন বেদেরা পরস্পর আত্মীয়-স্বজন। নিজেদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে ৪/৫জন আহত হয়েছে। এবিষয়ে মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নোয়াখালী,ইয়াবা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close