• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

কিশোরগঞ্জে গুলিবিদ্ধ চার ডাকাত আটক

প্রকাশ:  ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৫
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের ইটনায় পুলিশের সঙ্গে ডাকাত দলের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার কুলিভিটা গ্রাম সংলগ্ন ধনু নদীতে এ ঘটনা ঘটে।

এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, আটটি রামদা, একটি চাপাতি, বিপুল পরিমাণ কাতরা, ঢাল, হলঙ্গা, লাঠি এবং একটি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হয়েছে।

আটককৃত ডাকাতরা হলেন- মিঠামইন উপজেলার বড়কান্দা গ্রামের বাসিন্দা নাজিমউদ্দিন (৩৫) ও জামাল মিয়া (২৭), একই গ্রামের মুক্তার আলী (২২) এবং নিকলী উপজেলার সিংপুর গ্রামের মারুফ মিয়া (১৯)।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে কুলিভিটা গ্রাম সংলগ্ন ধনু নদীতে একটি ইঞ্জিনচালিত নৌকায় ১০/১২ জনের নৌ-ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুর্শেদ জামানের নেতৃত্বে স্পিডবোট ও ইঞ্জিনচালিত নৌকায় করে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গুলিবিনিময়ের একপর্যায়ে ডাকাতরা পানিতে ঝাঁপিয়ে পালানোর সময় চারজনকে আটক করা হয়। এদের মধ্যে গুলিবিদ্ধ নাজিমউদ্দিন ও জামালকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এবং মুক্তার ও মারুফকে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগানসহ দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ইটনা থানার ওসি মো. মুর্শেদ জামান জানান, আটক নাজিমউদ্দিন ও জামালের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক খুন ও ডাকাতির মামলা রয়েছে। এ ব্যাপারে থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

/পিবিডি/পি.এস

কিশোরগঞ্জ,গুলিবিদ্ধ,ডাকাত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close