• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

র‌্যাব-৯ এর পৃথক অভিযান: গ্রেফতার ৯, মাদকদ্রব্য জব্দ

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৯, ২১:২৭
সিলেট প্রতনিধি

র‌্যাপিড এ্যাকশস ব্যাটালিয়ন-৯ এর পৃথক অভিযানে ৯ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকদ্রব্যও জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) র‌্যাব-৯ এর সদর দপ্তর থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৯ মিডিয়া অফিসার এএসপি মোহাম্মদ মনিরুজ্জামান।

র‌্যাব জানায়, সিলেটের গোলাপঞ্জ উপজেলারহেতিমগঞ্জ বরায়া উত্তরভাগ শাহপরাণ (র:) টুল প্লাজা সংলগ্ন খিদমা ওয়াশিং এন্ড সার্ভিসিং সেন্টারের সামন থেকে ১২ লক্ষ ৬৫ হাজার পিস ভারতীয় আমদানি নিষিদ্ধ শেখ নাসিরুদ্দিন পাতা বিড়ি ও একটি পিকআপ গাড়ীসহ জৈন্তাপুর উপজেলার ফুতাউরা গ্রামের সিরাজ মিয়ার ছেলে নাসির আহম্মেদ (২৫)-কে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া সিলেট নগরের এসএমপির মোগলাবাজার থানা এলাকার আলমপুর রোড়স্থ পালপুর কামাল মিয়ার বাড়ির সামন থেকে ২৩০ পিছ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সিলেটের জকিগঞ্জ উপজেলার মুন্সিপাড়া আইহর গ্রামের মো. ফারত আহম্মদের ছেলে মো. আবদুল হালিম (৩০), দক্ষিণ সুরমার মোমিনখলার বশর মিয়ার ছেলে মো. আশরাফ আলী (২৬), সুনামগঞ্জের ছাতক উপজেলার মাসুখালি গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে মো. মিজান (৩৫) ও জকিগঞ্জ উপজেলার সোনাসার গ্রামের হাসনুর আহমদের ছেলে মো. ফাহিম (২৩)।

তাছাড়া এসএমপির দক্ষিণ সুরমা থানাধীন চন্ডিপুল এলাকা থেকে পলাতক আসামী জকিগঞ্জের লোহার মহল (শেখপাড়া) গ্রামের মৃত মহরম আলীর ছেলে সাব্বির আহমদ সোহাগ (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, ভারতীয় আমদানি নিষিদ্ধ বিভিন্ন প্রকাশ অবৈধ সিগারেটসহ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা গ্রামের সোলায়মানের ছেলে জামাল (২৩) ও নাঙ্গলকোট থানার বড়তোগড়িয়া গ্রামের মনির হোসেনের ছেলে আরিফুল (১৮)-কে সিলেট নগরের বন্দর বাজার এলাকাস্থ হর্কাস মার্কেটের মিজান ট্রের্ডাস থেকে ১ লক্ষ ২২ হাজার ৫০ পিস ভারতীয় সিগারেটসহ গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, এসএমপির মোগলাবাজার থানা এলাকা থেকে ডাকাতি মামলার আসামী মোগলাবাজার থানার সিলাম (সরকার চক) গ্রামের মৃত আছলম আলীর ছেলে তজমুল আলী ওরফে বিরল (৫৫)-কে গ্রেফতার করা হয়েছে।

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের গোবিন্দ নগর গ্রামের বিজয় পালের পশ্চিম ভিটার পূর্ব দোয়ারী বসত ঘর থেকে ৪৫ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ উদ্ধার করা হয়েছে। মাদকদ্রব্য উদ্ধার করলেও কৌশলে মৃত নিপেন্দ পালের ছেলে বিজয় পাল পালিয়ে গেছেন।

পিবিডি/ এইচকে

আটক,মাদক,র‍্যাব

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close