• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাগমারায় পান বরজে আগুন

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৯, ২১:১০
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় পান বরজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৬ জন কৃষকের ২৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বাগমারার ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গনিপুর ইউনিয়নের চান্দের আড়া যশোপাড়ার ডাঙ্গায় বেলা ১১টার দিকে হঠাৎ পল্লী বিদ্যুতের উপরের লাইনের তার ছিড়ে নীচে লাইনে পড়ে অগ্নিকাণ্ডের সূত্রপাত। সেখান থেকে আগুনের কুন্ডুলী পান বরজে পড়লে সেখানে আগুন ধরে যায়। এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে আগুন নিভানোর চেষ্টা করে।

সম্পর্কিত খবর

    বিষয়টি বাগমারার ফায়ার সার্ভিসকে অবহিত করলে তারা দ্রুত ঘটনাস্থালে যায় এবং স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আনার আগেই চান্দের আড়া গ্রামের বাবুল হোসেন, আলতাফ হোসেন, মফিজুল ইসলাম ও যশোপাড়া গ্রামের আমিন, ইনছের ও আইয়ুব আলীর পান বরজ পুড়ে চাই হয়ে যায়।

    পান বরজের মালিক আমিন, আইযুব আলী, আলতাফ হোসেন জানান, অগ্নিকাণ্ডে তাদের ২৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

    খবর পেয়ে গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু ঘটনাস্থলে যান এবং কৃষকদের খোঁজ খবর নেন। তিনি জানান, অগ্নিকাণ্ডে কৃষকদের ২০/২৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

    বাগমারা ফায়ার সার্ভিসের এক কর্মী জানান, খবর পেয়ে তার দলটি ঘটনাস্থলে গেছে। কি পরিমাণ ক্ষতি হয়েছে তা তিনি বলতে পারেননি।

    নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বাগমারা জোনের ডিপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম বলেন, খবর পেয়ে তিনি ওই লাইনের বিদ্যুৎ বন্ধ করে দিয়েছেন। সেখানে পল্লী বিদ্যুতের একটি দলকে পাঠানো হয়েছে।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close