• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

খাবার দিতে দেরী হওয়ায় প্রশাসনের পরিচয়ে দুই দোকানিকে মারধর

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৯, ২৩:০৬ | আপডেট : ১৯ এপ্রিল ২০১৯, ২৩:০৭
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে জননী নামের একটি রুটিন দোকানে খাবার দিতে দেরী হওয়ায় প্রশাসনের লোক পারিচয়ে বাবু ও জুবায়ের নামের দুই দোকানদারকে পিস্তল ঠেকিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯ টার দিকে গোদাগাড়ী পৌর শহরের শহিদ ফিরোজ চত্ত্বর সংলগ্ন রাজশাহী বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

জননী হোটেলের পরিচালক মোঃ বাবু ও জুবায়ের জানান, সাদা পোষাকে একটি লোক ওই দোকানে ঢুকে দুইটি রুটি নিবে বলে জানান। দোকানে প্রচন্ড ভীড় হওয়ার কারনে রুটির করিগর জানান, একটু দেরী হবে বলে জানান। এতে ওই লোক ক্ষীপ্ত হয়ে ওই মিয়া বলে কথা দেখা নেবার হুমকি দেয়। রুটির কারিগর মিয়া বলে কেন ডাকছেন মিয়া কাকে বলে জানেন? এই কথা বলার পর সে ওই লোক হুমকি দেয়যে থাম মজা দেখাচ্ছি। এই বলে অজ্ঞাত ওই লোক বাইরে গিয়ে একটু পরই তার সাথে ৪-৫ জন লোক হাতে লাটিসোটা দিয়ে এসে দোকানে হাজির হয়ে কোন কথা ছাড়াই বাবু ও জুবায়ের কে বেধড়ক পেটাতে থাকে। এতে আশে পাশের লোকজন বাঁধা দিলে তারা প্রশাসনের লোক দাবি করে ধরতে যাওয়া লোকদের কে ধাক্কা দিয়ে দূরে সারিয়ে দেয়।

দোকানদার বাবু জানান, তারা কোন কথা বা পরিচয় তেমন ভাবে দেয়না শুধু প্রশাসনের লোক বলে দাবি করছে। আমি তাদের সাথে কথা বলতে ও বাঁধা দিলে আমার মাথায় পিস্তল বের করে মাথায় ঠেকিয়ে ভয় দেখায় ও বাকীরা পেটাতে থাকে। আমার ভাই জুবায়ের কথা বলতে গেলেও তাকে চুলায় থাকা জ্বলন্ত খড়ি বের করে পেটায়। এতে হাতে দুই জনেরই আঘাতের চিহৃ আছে।

হোটেলে ভিতরে গিয়ে তারা মিষ্টির হাড়ি গুলোও উল্টিয়ে দিয়ে চলে যায়।

দোকানদার বাবু আরো জানান, তারা আমাদের মারধর করে সাদা মাইক্রোতে চড়ে চলে যান। যার ওই গাড়ী নম্বর ঢাকা মেট্রো-চ- ৫৩৫৫৫৪ বলে জানাযায়।

পরে লোকজন দোকানে আশেপাশের অনেক লোকজন ভীড় জমাতে থাকে তবে কে বা কারা প্রশাসনের পরিচয়ে মেরে গেলো তা এখন আলোচনায় সগরম গোদাগাড়ী সদর।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত গোদাগাড়ী বণিক সমিতি এই বিষয়ে আইননের আশ্রয় নিবে বলে জানা গেছে।

এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানাও ওসি মোঃ জাহাঙ্গীর আলম জানান, এই ঘটনা শুনার পর মোঃ হাসমত আলী (ওসি তদন্ত) কে ঘটনা স্থলে পাঠানো হয়েছে।

পিবিডি/এআইএস

রাজশাহী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close