• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

সাথী হত্যার খুনীদের গ্রেফতারের দাবিতে থানা ঘেরাও

প্রকাশ:  ২০ এপ্রিল ২০১৯, ১৫:০৬
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গৃহবধূ সাথীকে (১৪) যৌতুকের জন্য অমানুষিক নির্যাতন করে হত্যার প্রতিবাদে, খুনীদের গ্রেফতার এবং বিচারের দাবিতে থানা ঘেরাও এবং মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) গফরগাঁও প্রেসক্লাবের সামনে কলেজ রোডে সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে চরআলগী ইউনিয়নের নারী-শিশুসহ চরআলগী ইউনিয়নের শত শত লোক অংশ নেয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মোঃ একিন আলী, চরআলগী ইউপির মহিলা সদস্য আসমা খাতুন, রুমা আক্তার, মনির হোসেন, নিহত সাথী আক্তারের মা মোছাঃ রেহেনা আক্তার প্রমুখ। পরে চরআলগী ইউনিয়ন থেকে আগত লোকজন সাথী আক্তারের খুনীদের গ্রেফতারের দাবিতে গফরগাঁও থানা ঘেরাও করে।

এ সময় তারা সাথী আক্তারের খুনীদের গ্রেফতারের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাকির হোসেন আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে জনতা শান্ত হয়। সকালে চরআলগী ইউনিয়নবাসীর ব্যানারে গফরগাঁও পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কে বিক্ষোভ মিছিল বের করা হয়।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল মঙ্গলবার বিকালে উপজেলার চরমছলন্দ গ্রামে সাথী আক্তার নামে ১৪ বছর বয়সী এক কিশোরী গৃহবধূকে এক লাখ টাকা যৌতুকের দাবিতে অমানুষিক নির্যাতন করে গলাটিপে হত্যা করে তার স্বামীর বাড়ির লোকজন।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি (তদন্ত) মোঃ মনিরুল ইসলাম বলেন, ঘটনার পরপরই এ মামলার এজাহারনামীয় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে, বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গফরগাঁও

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close