• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মান্দায় পুলিশ হেফাজতে একজনের মৃত্যু

প্রকাশ:  ২০ এপ্রিল ২০১৯, ১৯:৪৪
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় পুলিশ হেফাজতে বাবুল হোসেন ওরফে বাবু মোল্লা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান।

বাবু উপজেলার ভারশো ইউনিয়নের চেরাগপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

সম্পর্কিত খবর

    মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, নারী নির্যাতন মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি উপজেলার পরানপুর ইউনিয়নের বানিসর গ্রামের মৃত আব্দুল জলিলের বিধবা স্ত্রী পারভীন বিবিকে (৪২) ধরতে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে অভিযান চালায় পুলিশ। এ সময় পারভীন বিবির ঘরে বাবু মোল্লাকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলা হয়। পুলিশ পারভীনকে গ্রেফতারসহ বাবুকেও হেফাজতে নিয়ে থানায় ফিরছিল। পথে বাবু অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসা চলার কিছু সময়ের মধ্যেই বাবু মারা যায়।

    আসামি পারভীন বিবি জানান, মোবাইল ফোনের মাধ্যমে বাবুর সথে তার পরিচয়। সেই সুত্র ধরে শুক্রবার সন্ধ্যায় বাবু তার বাড়িতে আসে। রাতে একই ঘরে অবস্থানের সময় পুলিশ দুজনকে আটক করে। এরপর পুলিশ দুইজনকে নিয়ে থানায় ফেরার পথে বাবু অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই সে মারা যায়।

    মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক বিজয় কুমার জানান, ভোররাতে বাবুকে নিয়ে পুলিশ হাসপাতালে আসেন। এ সময় বাবু জানায় রাতে তিনি দুইটি যৌন উত্তেজক ট্যাবলেট খেয়েছেন এবং অসুস্থ্যবোধ করছেন। তার ভাষ্য অনুযায়ী চিকিৎসা শুরু করা হয়। এর কিছু সময়ের মধ্যে বাবু জ্ঞান হারিয়ে ফেলেন ও মারা যান।

    এদিকে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বাবুর সুরতহাল রিপোর্ট তৈরি করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও খন্দকার মুশফিকুর রহমান। এ সময় বাবুর মা-বাবা, ভাইসহ আত্মীয়-স্বজন, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোহাম্মদ আশরাফুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    ইউএনও খন্দকার মুশফিকুর রহমান জানান, নিহত বাবুর শরীরে বাহ্যিক আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের মাধ্যমে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

    মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, নিহত বাবুর লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close