• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

মানিকগঞ্জে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

প্রকাশ:  ২১ এপ্রিল ২০১৯, ০৯:৪৭
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামে গণধর্ষণের স্বীকার হয়েছেন এক নারী । শনিবার (২০ এপ্রিল) সাতজনকে আসামি করে সিংগাইর থানায় মামলা করেন ওই নারী। পরে পুলিশ এ ঘটনার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করেছেন।

বিষয়টি সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন শনিবার রাত ৯টার দিকে নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের পুত্র নাজমুল (২১), রবিউল দেওয়ানের পুত্র সুজন (২৮), দ্বীন ইসলামের পুত্র ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের পুত্র শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের পুত্র দিপু (১৯)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইসলামনগর গ্রামের কলেজ পড়ুয়া ছাত্রীর (১৯) সাথে মানিকগঞ্জ সদর উপজেলার কালীনগর গ্রামের জনৈক প্রবাসীর সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয়। স্বামী প্রবাসে থাকায় ওই নারী সাথে হরিরামপুর উপজেলার কলেজছাত্র আকাশের (২০) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এর সূত্র ধরে শুক্রবার ( ১৯ এপ্রিল) দিবাগত গভীর রাতে আকাশ তার প্রেমিকার সঙ্গে দেখা করতে হরিরামপুর থেকে সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামে আসে। পরে আসামিরা বিষয়টি নিশ্চিত হয়ে প্রেমিক আকাশকে আটক করে কৌশলে তার মোবাইল ফোন থেকে প্রেমিকাকে বাড়ির বাইরে ডেকে আনে। পরে বেরসিক প্রেমিক আকাশকে বেধে আসামি ৫জন সহ আরো দুজন প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

প্রেমিক আকাশ তার ভাইকে শনিবার ভোরে মোবাইলে ফোন করে বিস্তারিত জানালে পুলিশের হেল্প লাইন ৯৯৯ এ ফোন করে সাহায্য চান।পরে পুলিশের হেল্প লাইন বিষয়টি সিংগাইর থানাকে অবহিত করেন। শনিবার সকালে সিংগাইর থানা পুলিশ শনিবার সকালে ঐ প্রবাসীর স্ত্রী ও আকাশকে ইসলামনগর এলাকা থেকে উদ্ধার করেন।

পরে প্রবাসীর স্ত্রী ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, পুলিশের হেল্প ডেস্ক আমাদের বিষয়টি জানালে সঙ্গে সঙ্গে ফোর্স পাঠিয়ে প্রবাসীর স্ত্রী ও প্রেমিক আকাশকে উদ্ধার করি। প্রবাসী স্ত্রী মামলা করলে ৫ জন আসামি শনিবার দুপুরের মধ্যেই গ্রেফতার করেছি। বাকী আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে। নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ইতিমধ্যে পুলিশ হেফাজতে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ,গণধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close