• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

বড় ভাইকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ছোট ভাই ধরা

প্রকাশ:  ২১ এপ্রিল ২০১৯, ১৩:৪৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন ছোট ভাই আব্দুজ জাহের (৩২)। রোববার (২১ এপ্রিল) সকালে উপজেলার চরমার্টিন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে জাহেরকে আদালতে প্রেরণ করা হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চরমার্টিন এলাকার আব্দুর রশিদের ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক খোরশেদ আলম সঙ্গে সম্পত্তি নিয়ে আব্দুজ জাহেরের বিরোধ ছলছিল। এ বিরোধের জের ধরে জাহের বড় ভাই খোরশেদকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করে। সে অনুযায়ী জাহের স্থানীয় ইয়াবা কারবারি আব্দুর রহমানের কাছ থেকে ৮পিস ইয়াবা ট্যাবলেট কিনে কৌশলে খোরশেদের অটোরিকশায় রেখে দেয়। পরে শনিবার সকালে নিজেই মোবাইল ফোনে পুলিশকে খবর দিলে পুলিশ অটোরিকশা তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে। এ সময় অটোরিকশাচালক খোরশেদ ও তার ছেলে মো. ফয়সলকে আটক করে পুলিশ থানায় নিয়ে আসে। কিন্তু বিষয়টি সন্দেহ হলে পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকালে তথ্যদাতা জাহেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে জাহের বড় ভাইকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার কথা স্বীকার করে। পরে পুলিশ আটক খোরশেদ ও ফয়সলকে ছেড়ে দেন এবং মাদক আইনে মামলা দায়ের করে জাহেরকে গ্রেফতার দেখান।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, এ ঘটনায় ছোট ভাই জাহের ও ইয়াবা কারবারি রহমানকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ইয়াবা কারবারি রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

/পিবিডি/পি.এস

লক্ষ্মীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close