• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্কুলছাত্র শুভ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

প্রকাশ:  ২১ এপ্রিল ২০১৯, ১৫:২০
ফেনী প্রতিনিধি

ফেনীতে স্কুলছাত্র আরাফাত হোসেন শুভ হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার (২১ এপ্রিল) দুপুরে ফেনী জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার।

স্মারকলিপিতে শুভ হত্যার সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের গ্রেফতারের দাবি জানানো হয়। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পিকেএম এনামুল করিমের হাতে স্বারকলিপিটি তুলে দেন নিহতের জেঠা ইসমাইল, ইউসুপ, জাহাঙ্গীর, সাপ্তাহিক ফেনী সমাচারের নির্বাহী সম্পাদক মো. আমজাদুর রহমান রুবেল ও মানবাধিকার কর্মী এম. এ দেওয়ানী।

এনিয়ে শনিবার ফেনীর ট্রাংক রোডস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে সর্বস্তরের ফেনীবাসী। মানববন্ধনে ও সমাবেশে বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও নানা শ্রেণি পেশার লোকজন একাত্মতা প্রকাশ করে অংশ নেন।

এর আগে গত ৩১ মার্চ বিকালে নিখোঁজ হয় দক্ষিণ কাশিমপুর এলাকার সৌদি প্রবাসী ইমাম হোসেনের ছেলে আরাফাত হোসেন শুভ (১৪)। ঘটনার ৭দিন পর মাথিয়ারা এলাকার একটি ডোবা থেকে পুলিশ অর্ধগলিত অবস্থায় শুভর লাশ উদ্ধার করে। এ ঘটনায় বাদী হয়ে নিহত শুভর মা খাদিজা বেগম থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শুভর সহপাঠি ইসমাইল হোসেন ইমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। মঙ্গলবার দুুপুরে ফেনী সদর আমলী আদালতে সমপর্ণ করা হলে ইমন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

জবানবন্দিতে ইমন জানান, বিগত ৩০ মার্চ একটি মেয়ের মোবাইল নাম্বার নিয়ে ইমনের সাথে শুভর বাক বিতণ্ডা হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ৩১ মার্চ বিকালে শুভকে বাড়ি থেকে ঢেকে আনে ইমন। পরে তারা দু’জনে তেমুহনী বাজারের ডেন্টাল গলিতে বসে ইউটিউবে বিভিন্ন ভিডিও দেখে। বিকাল ৪/৫ টার দিকে ইমন তার সহপাঠি শুভকে সু-কৌশলে পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে ছুরি দিয়ে গলা ও শরীরের বিভিন্ন স্থানে কেটে হত্যা করে। গ্রেফতারকৃত ইমন মধ্যম মাথিয়ারা গ্রামের কামাল উদ্দিনের ছেলে। ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ শেষে আদালত ইমনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ফেনী,স্কুলছাত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close