• সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১
  • ||

নড়াইলে টাকা ভাগাভাগি নিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৭
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় ভাঙ্গারি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে লিটন হোসেন হত্যা মামলার প্রধান আসামি জাকির হোসেন মোল্যা (২৫)কে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

সম্পর্কিত খবর

    গত ১৪ সেপ্টেম্বর রাতে লোহাগড়া উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাকির হোসেন উপজেলার রামপুর গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে। নিহত লিটন হোসেন সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার নিজদেবপুর গ্রামের মুজিবর রহমান ঢালীর ছেলে। শনিবার(১৬ সেপ্টেম্বর) জাকির হোসেন মোল্যা কে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে সে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

    পুলিশ জানায়, ঘটনার দিন আসামি জাকির হোসেন মোল্যা ও লিটন হোসেনের মধ্যে ভাঙ্গারি বিক্রির ১হাজার টাকা ভাগাভাগি নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এর জের ধরে লোহাগড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের মোস্তফা শেখের তিনতলা ভবনের নিচে নবগঙ্গা নদীর দক্ষিণ পাড়ে দুজনের মাঝে বাক বিতন্ডের সৃষ্টি হয়। বাক বিতন্ডের একপর্যায়ে জাকির হোসেন মোল্যা লিটনের মাথায় ইট দিয়ে আঘাত করে এবং মৃত্যু নিশ্চিত করতে কাছে থাকা চাকু দিয়ে লিটনের পেটে গুরুতর জখম করলে উক্ত স্থানেই লিটন হোসেন মৃত্যুবরণ করে। লিটনের মরদেহ ঘটনাস্থলে রেখে জাকির চলে যায়। ২ সেপ্টেম্বর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে। যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর ক্রাইম সিন টিমের সহায়তায় মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। স্থানীয় মেম্বারের মাধ্যমে পুলিশ ভিকটিমের পরিবারকে খবর দিলে তার পিতা-মাতা এসে সন্তানের পরিচয় সনাক্ত করে এবং লোহাগড়া থানায় এজাহার দায়ের করলে একটি হত্যা মামলা রুজু হয়।

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ মামুনুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে উক্ত হত্যা মামলার মূল আসামী জাকির হোসেন মোল্যা কে উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার করা হয়।

    এব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে সে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এছাড়াও পূর্বে আসামির নামে লোহাগড়া থানায় একটি মামলা রয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close