• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
  • ||

কুষ্টিয়ায় পুলিশের ওপর হামলা: ২ মামলা দায়ের, গ্রেপ্তার ৪

প্রকাশ:  ১৩ জুন ২০২৪, ০০:১৪
পূর্বপশ্চিম ডেস্ক

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মাদকসহ আসামি আটকের পর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওপর হামলার ঘটনায় দুটি মামলা করেছে পুলিশ। সোমবার (১০ জুন) রাতে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) আলহাজ আলী বাদী হয়ে পুলিশের ওপর হামলা, মারপিট ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এ মামলা করেন।

রোববার (৯ জুন) রাতে দৌলতপুর উপজেলার চরদিয়াড় গ্রামে পুলিশের ওপর হামলা করা হয়। দৌলতপুর থানায় দায়ের মামলায় ১৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে। এ মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার দিবাগত রাতে চরদিয়াড় গ্রামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি দল মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ জুয়েল রানা নামে একজনকে আটক করে। পরে উদ্ধারকৃত মাদক ও আসামিকে ছাড়িয়ে নিতে মাদক পাচার চক্রের লোকজন পুলিশের ওপর হামলা চালায়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়।

পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তাররা হলেন, উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি গ্রামের আব্দুল লতিফ দফাদারের ছেলে জুয়েল রানা (২১), চকদিয়াড় গ্রামের ছামিউল লস্করের ছেলে রনি ইসলাম (২২), তার ছোট ভাই মান্না লস্কর (২০) ও একই গ্রামের শাহরিয়ার মাহমুদ রাজিব (৪০)।

এ মামলায় পলাতক আসামিরা হলেন, সোনাইকুন্ডি গ্রামের মৃত রবিউল চৌধুরীর ছেলে তুষন চৌধুরী (৩২), মিন্টু চৌধুরীর ছেলে আরজু চৌধুরী (২৫), তুপার মন্ডলের ছেলে রানিম (২৭) ও নাঈম (৩৫), চকদিয়াড় গ্রামের হাসানুল মন্ডল (৪৭), সাজ্জাদ হোসেনের ছেলে মেহেদী (২৫), হামিদুল ইসলামের ছেলে আশিক (৩০), আল্লাদর্গা গ্রামের শিপন ইসলামের ছেলে শাফিন (২৮), তুষার ইসলামের ছেলে তানিম (২৫), জালাল উদ্দিনের ছেলে আলী রাজ (৩৭), জ্যোতি ইসলামের ছেলে টনি (৩৫) ও জয়ভোগা বেলপাড়া রবিউল ইসলাম রবির ছেলে পনম (২৮)।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় দুটি মামলা হয়েছে। দুই মামলায় চার জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে কাজ চলছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, পুলিশের তিন সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রযেছে। এ ঘটনায় দুটি মামলা হয়েছে।

মামলা,পুলিশ,গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close