Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
  • ||

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর)

এবার প্রার্থীতা ঘোষণা করলেন পৌর মেয়র

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ২০:৪৪
তপু আহম্মেদ, টাঙ্গাইল
প্রিন্ট icon

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরণ।

রোববার দুপুরে টাঙ্গাইল পৌরসভার সেমিনার কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি ওই ঘোষণা দেন।

লিখিত বক্তব্য ও সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপট এবং তার অনুসারীদের দাবি বিবেচনায় তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশায় টাঙ্গাইল-৫ (সদর) আসনে প্রার্থীতা ঘোষণা করছেন। তাছাড়া একাদশ জাতীয় নির্বাচনে দলের প্রতি নিবেদিত, তৃণমূলের পছন্দ, ক্লিন ইমেজের অধিকারী বিবেচনায় দলীয় মনোনয়ন দেয়া হবে বলে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রীর ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে তিনি নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা পোষন করেছেন।

তিনি বলেন, টাঙ্গাইলের চরাঞ্চলের মানুষ জামিলুর রহমান মিরণকে ভোট দিতে পারেন না বলে একটা আকাঙ্খা প্রকাশ করে থাকেন। জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার সুযোগ পেলে চরাঞ্চলবাসীর সে আকাঙ্খাপুরণ হবে বলে তিনি দাবি করেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পৌরবাসীকে অভিভাবকহীন করে নয়; শহর এবং চর এলাকার মানুষকে একত্রীকরণের মাধ্যমে সকলের জন্য কাজ করার অভিপ্রায়ে প্রার্থী হতে চাই। নিজে না পেলে দলীয় মনোনয়ন যাকে দেয়া হবে তার পক্ষেই কাজ করবেন বলেও জানান তিনি।

এ সময় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম রকিব শামীম, আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান খান সোহেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এলেন মল্লিক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রউফ রোকন, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল সহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী এবং টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা সহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত