• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক হাসপাতালে

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৮, ১৮:১৬
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন নিয়াজ আহমেদ সিপন(২৮) নামে এক সাংবাদিক। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

সোমবার বিকেলের দিকে এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। এর আগে রোববার রাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

সম্পর্কিত খবর

    সাংবাদিক নিয়াজ আহমেদ সিপন অনলাইন নিউজ বাংলাদেশ ও দৈনিক খোলা কাগজ পত্রিকায় কাজ করেন। এছাড়া সে উপজেলার তুষভান্ডার এলাকার হযরত আলীর ছেলে।

    মামলার এজাহারে উল্লেখ আছে, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য কাবেজ আলীর ছেলে ব্যবসায়ী সামিউল ইসলামের সাথে দ্বন্দের জেরে সাংবাদিক নিয়াজ আহমেদ সিপনকে দীর্ঘ দিন ধরে গুম করে হত্যা করার হুমকী দিয়ে আসছে। এ ঘটনায় গত বছরের ২ নভেম্বর নিজের নিরাপত্তা চেয়ে কালীগঞ্জ থানায় ৬ জনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী(জিডি নং-৬৭) দায়ের করেন।

    এদিকে রোববার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া এলাকায় সাবেক ইউপি সদস্য কাবেজ ও তার ছেলে সামিউল ইসলাম ৭/৮ জন লোক নিয়ে সাংবাদিক সিপনের গতিরোধ করেন। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই হামলাকারীরা সিপনকে এলোপাতারি মারপিট করে ক্যামেরা, ল্যাপটপ কেড়ে নেয়। সিপনের আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে এসে সিপনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

    কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবিব জানান, সাংবাদিক সিপন বুকে প্রচন্ড আঘাত পেয়েছেন। আশংকা মুক্ত হলেও সেরে উঠতে কিছুটা সময় লাগবে।এ বিষয়ে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, ঘটনার পরপরেই ফোর্স পাঠোনো হয়েছে। অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close