• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আখক্ষেত থেকে নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১০ আগস্ট ২০১৮, ১৭:১৭
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের লাওঘাটা বিল এলাকার একটি আখক্ষেত থেকে শুক্রবার (১০ আগস্ট) দুপুরে খাদিজা খাতুন (২৫) নামে একজন নারী এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি ওই এলাকার আলাউদ্দিন আলীর মেয়ে। এসময় লাশের একটু দুর থেকে তাবাসসুম নামে খাদিজার চার বছর বয়সী চাচাতো বোনের হাত ও পা বাঁধা এবং আহত অবস্থায় উদ্ধার করা হয়। এরা দুজন বৃহস্পতিবাার (৯ আগস্ট) দুপুর থেকেই নিখোঁজ ছিল বলে জানিয়েছে পুলিশ।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো.মশিউর রহমান জানান, শুক্রবার বেলা ১১টার দিকে আখক্ষেতের ভেতর একটি ড্রেনের উপর স্থানীয় এক ব্যক্তি প্রথমে খাদিজার মরদেহ দেখতে পায়। এর অল্প দূরে হাত ও পা বাঁধা শিশুটির কান্নার আওয়াজও পাওয়া যায়। ঘটনাটি পুলিশকে জানালে দুপুর ১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ও শিশুটিকে উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন জানান, আত্মবিশ্বাস নামে স্থানীয় একটি এনজিও কর্মী খাতিজার লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাতিজাকে হত্যা করা হয়েছে। তবে এর কারণ বা কারাা এর সাথে জড়িত সে সম্পর্কে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি। নিহত খাদিজা ধর্ষণের শিকার কিনা তা ময়নাতদন্তের পরই জানা যাবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় বিকেল পর্যন্ত কেউ আটক হয়নি। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধিণ বলেও জানিয়েছে পুলিশ।

/পি.এস

চাঁপাইনবাবগঞ্জ,লাশ,মরদেহ,উদ্ধার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close