• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহের যুবলীগ নেতার মিথ্যা মামলা প্রত্যাহার

প্রকাশ:  ২৯ আগস্ট ২০১৮, ১১:২৭
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমানসহ যুবলীগের ৭০/৮০ জনের নামে বাবুল চিশতীর দায়েরকৃত ১০কোটি টাকা চাঁদা দাবির মামলা প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ আগস্ট) বিকেলে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্রুত বিচার আদালতের বিচারক রোজিনা আক্তারের উপস্থিতিতে মামলা প্রত্যাহার করেন বাদি বাবুল চিশতীর নিজস্ব কোম্পানীর প্রকৌশলী মো. রবিউল ইসলাম।

জানা যায়, গত ২০১৮ সালের ১৩ জানুয়ারিতে ১০কোটি টাকা চাঁদা দাবিতে একটি মামলা দায়ের করেণ বাবুল চিশতীর নিজস্ব কোম্পানীর প্রকৌশলী মো. রবিউল ইসলাম। যার মামলা নং-৫৬ (০১)১৮, এরপর মামলাটির তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশীট দাখিল করেন। যার জি আর (নং-৫৬/১৮ ধারা আইন শৃংখলা বিঘ্নকারী অপরাধে দ্রুত বিচার (সংশোধনী) এর ৪/৫ধারা। পরে মঙ্গলবার ময়মনসিংহের দ্রুত বিচার আদালতে মামলাটির হাজিরার তারিখ থাকায় বাদী মো.রবিউল ইসলাম স্বশরীরে উপস্থিত থেকে বিজ্ঞ আদালতে মামলাটি প্রত্যাহার ও নতুন করে পরিচালনা না করার জন্য আদালতে এফিডেফিট দাখিল করেন।

এ বিষয়ে মামলার বাদী রবিউল ইসলাম জানান, তিনি চিশতি সাহেবের কোম্পানীতে চাকুরীরত ছিলেন। তাই উনার নির্দেশ মোতাবেক ঘটনাস্থলে উপস্থিত না থেকেও আমি মামলাটি দায়ের করেছিলাম। আমি আমার ভুল বুঝতে পেরে ও ভবিষ্যতের কথা ভেবে মামলাটি তুলে নিয়েছি ও আদালতে এফিডেফিট দাখিল করেছি।

এ ব্যাপারে ময়মনসিংহ মমহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান বলেন, বাবুল চিশতি ফারমার্স ব্যাংক থেকে আমাকে লোন দেয়ার কথা বলে আমার ৫কোটি টাকা মূল্যের জমি রেজিস্ট্রি করে নেয়। এর মধ্যে দেড়কোটি টাকার সেনশন করে ৭০ লাখ টাকা উনি নিজেই নিয়ে নেন। পরর্বতীতে আমার নিজ জমিতে সিরামিক ফ্যাক্টরী করার কথা বলে আমার কাছ থেকে আরো দুই কোটি টাকা হাতিয়ে নেয়।তিনি আরও বলেন, আমার জমিতে ফ্যাক্টরী না করে এবং আমার পাওনা টাকা না দেয়ার পায়তারা শুরু করলে আমি আইনজীবীদের সাথে পরামর্শ করে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করি মামলা নং-(৫)২০১৭। বিজ্ঞ আদালত সেটি আমলে নিয়ে দুর্নীতি দমন কমিশনকে তদন্তের জন্য নির্দেশ দেন। মূলত এরই জের ধরে আমিসহ আমার যুবলীগের নেতাকর্মীদের নামে কয়েকটি মিথ্যা মামলা দায়ের করেণ বাবুল চিশতি।

/পি.এস

ময়মনসিংহ,যুবলীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close