• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

এমপি মনোরঞ্জনশীল গোপালকে অবাঞ্চিত ঘোষণা

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৩
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের ডাকে এমপি মনোরঞ্জনশীল গোপালকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। এমপি মনোরঞ্চন শীল গোপালকে ঝাড়ু মিছিল প্রদর্শন করে বিক্ষোভ মিছিল করেছেন মহিলা আওয়ামী লীগ।

বুধবার (৫ সেপ্টেম্বর) বিকেলে এম পি মনোরঞ্জনশীল গোপালের ঘুষ-দুর্নীতি, জামায়েতকে পৃষ্টপোষকতা ,দলীয় কর্মীদের মিথ্যা মামলায় হয়রানি ও তৃণমূলের নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের ডাকে বিজয় চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে বীরগঞ্জ-কাহারোলের এম পি মনোরঞ্জনশীল গোপালকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব এ্যাড. হামিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক রাজিউর রহমান ,সাবেক এমপি আব্দুল মালেক সরকার, জেলা কৃষক লীগের সহ সভাপতি গপেশ চন্দ্র রায়, বীরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি শিবলী সাদিক, বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের সমন্বয়ক-বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু হুসাইন বিপু,বীরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নুরিয়াস সাঈদ সরকার, সাধারণ সম্পাদক মোঃ মোছাদ্দেক হোসেনবীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রোকনুজ্জামান বিপ্লব প্রমুখ।

বক্তাগন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের কঠোর সমালোচনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মাদক, দুর্নীতি এবং সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কিন্তু বীরগঞ্জ-কাহারোলের দুর্ভাগ্য আমাদের সংসদ সদস্যের পৃষ্টপোষকতায় মাদক, জুয়া ও ভূমি দখলের মহোৎসব চলছে। এতে করে আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থা কমে যাচ্ছে। তাই তাকে আগামী নির্বাচনে দল থেকে মনোনয়ন না দেওয়ার জন্য দলীয় সভানেত্রীর প্রতি আহবান জানান বক্তারা।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব এ্যাড. হামিদুল ইসলাম সকল বক্তার বক্তব্যের সাথে একমত পোষণ করে বলেন, এমপি গোপাল বহিরাগত, আওয়ামী লীগের তৃণমুলের নেতা কর্মীদের চাকুরী দেয়নি, তাদের সাথে কোন সু-সম্পর্ক নাই বা বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করেছে। তাকে মনোনয়ন দেওয়া হলে বীরগঞ্জ-কাহারোলের মানুষ মেনে নিবে না।

সমাবেশের আগে একটি বিশাল বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, হিন্দু-বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করে এবং মহিলা আওয়ামী লীগের মহিলাদেরকে ঝাড়ু প্রদর্শন করতেও দেখা যায়।

/পি.এস

দিনাজপুর,ঘোষণা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close