• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাব রেজিস্ট্রার হত্যা, গ্রেফতার ৪

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০১৮, ১৪:৩২
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলায় সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহ হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলো নুর মোহাম্মদের পিয়ন ফারুক, রেজিস্ট্রি অফিসের নকল নবীশ সাইদুল, মিরপুর সাব রেজিস্ট্রার অফিসের পিয়ন কামাল ও বাবুল নামের অপর এক ব্যক্তি।

এছাড়া আরো কয়েকজন এ ঘটনার সাথে জড়িত আছে বলে পুলিশ ধারণা করছে। রেজেস্ট্রি অফিস থেকে সুযোগ সুবিধা না পাওয়ায় ক্ষোভ ছিল তাদের মধ্যে। এছাড়া নুর মোহাম্মদ কুষ্টিয়ায় থাকলে তাদের সব আয়ও বন্ধ হয়ে যাবে, এসব ক্ষোভ থেকে তারা নুর মোহাম্মদকে খুন করতে ওই ফ্লাটে যায়। এরপর টাকা পয়সা না পেয়ে হাত-পাঁ বেঁধে তাকে হত্যা করে পালিয়ে যায় খুনিরা।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত রোববার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে নুর মোহাম্মদ হত্যাকাণ্ডের বিষয়ে এসব তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার নুরানী ফেরদৌস, গোয়েন্দা পুলিশের পরিদর্শক সাব্বিরুল ইসলামসহ অন্যরা। এসময় আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই আরো তথ্য বেরিয়ে আসবে বলেও জানান পুলিশ সুপার। এ জন্য রিমান্ডের আবেদন জানানো হবে আদালতে।

পুলিশ সুপার জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে হত্যার ৪ দিন পর ১৩ অক্টোবর রাতে শহরের হাউজিং থেকে জড়িত কামালাকে গ্রেফতার করা হয়। এরপর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ফারুক, সাইদুল ও বাবুলকে গ্রেফতার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। আরো তথ্য জানার জন্য তাদের রিমান্ডের আবেদন জানানো হবে। এ হত্যাকাণ্ডে ব্যবহৃত রশি, গামছাসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে।

উল্লে­খ্য, গত ৮ অক্টোবর শহরের ভাড়া বাসায় খুন হন সদর উপজেলা সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদ। এ ঘটনায় তার ছোট ভাই কামরুজ্জামান বাদী হয়ে পরদিন মডেল থানায় মামলা করেন। নিহত নুর মোহাম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার মৌলা গ্রামে।

/পি.এস

কুষ্টিয়া,গ্রেফতার,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close