• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অপহরণের ১১ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ১৩:৫৮
বরিশাল প্রতিনিধি

বরিশালে অপহরণের ১১ ঘণ্টা পর সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা। পাশাপাশি অপহরণের সঙ্গে জড়িত ৩ যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বেলা ১২টার দিকে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, সোমবার (২২ অক্টোবর) বিকেল ৫টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া এলাকার আব্দুস ছোবাহান কাজীর মেয়ে ও বোয়ালিয়া শহীদ আলতাফ শুকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতী আক্তার তিন্নিকে (১৪) অপহরণ করা হয়। অপহরণের সময় সে প্রাইভেট পড়া শেষে বাড়িতে ফিরছিলো।

এদিকে তিন্নি বাড়িতে না ফেরায় তার সন্ধানে নামে স্বজনরা। কিন্তু এরইমধ্যে ঘটনার দিন রাত ৯টার দিকে তিন্নির খালাতো বোনের কাছে কল দিয়ে অজ্ঞাতনামা ব্যক্তিরা ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর তিন্নির বাবা আব্দুস ছোবাহান কাজী রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৮ এর অধিনায়ককে বিষয়টি জানালে ভিকটিমকে উদ্ধারে অভিযান শুরু করে তারা।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ৬টায় দপদপিয়া ব্রিজ এলাকা থেকে অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী মোছা. জান্নাতুল আক্তার তিন্নিকে উদ্ধার এবং অপহরণকারী তিনজনকে আটক করে র‌্যাব। আটকরা হলেন-বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দেওলী গ্রামের মৃত রুস্তম হাওলাদারের ছেলে মো. রানা হাওলাদার (২১), পটুয়াখালী জেলার সদর থানার বরবিখায় এলাকার মৃত জাকিরের ছেলে মো. রাজু (২০) ও বরিশাল নগরের রুপাতলী এলাকার মো. আ. বারেকের ছেলে মো. খলিল হাওলাদার (২৮)।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. হাছান আলী।

/পি.এস

বরিশাল,স্কুলছাত্রী উদ্ধার,অপহরণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close