• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্ত্রী'র আপত্তিকর ভিডিও পর্ন সাইটে ছাড়লো স্বামী

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ১৭:৩৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নিজের স্ত্রী'র ধারণকৃত আপত্তিকর ভিডিও পর্ণ সাইটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে মিলন গাঙ্গুলী (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১১ নভেম্বর) দুপুরে স্ত্রী'র অভিযোগের ভিত্তিতে থানার জামতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া মিলন গাঙ্গুলী জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে। এবং তার স্ত্রী একই থানার হরিহর পাড়া আমতলা এলাকার বাসিন্দা।

অভিযোগ থেকে জানা গেছে, গত তিনবছর আগে মিলনের সঙ্গে অভিযোগকারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই শাশুড়ি ও ননদের প্ররোচনায় তার স্বামী তাকে বিভিন্ন সময় যৌতুকের শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এ অবস্থা একবছর আগে শাশুড়ি ননদ ও স্বামী তাকে বাসা থেকে বের করে দেয়। যৌতুকের টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য হুমকি দেয়। দাবিকৃত যৌতুকের টাকা নিয়ে না এলে বিভিন্ন সময় গোপনে ধারণকৃত স্বামী-স্ত্রীর মেলামেশার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবেন বলে হুমকি দেন।

বাদী অভিযোগে আরও উল্লেখ করেন, মিলন তাকে বাড়িতে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। এরমধ্যে দাম্পত্য জীবনে একান্ত মুহূর্তের ধারণ করা সাতটি ভিডিও একটি পর্ণ সাইটে ছড়িয়ে দেয়।

এ প্রসঙ্গে মিলন গাঙ্গুলী জানান, তার স্ত্রী'র সাথে অন্য একজনের সাথে সম্পর্ক রয়েছে। তাদের তিনি আপত্তিকর অবস্থায় একবার ধরেছেনও। মূলত এসব কারণে তিনি ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেন। তার দাবি, তিনি গরম মাথায় এসব করেছেন। তবে এটা করা ভুল হয়েছে বলে স্বীকার করেন তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কদের বলেন, অভিযুক্ত মিলন গাঙ্গুলীকে গ্রেফতার করা হয়েছে। তার লেপটপ জব্দ করা হয়েছে। সেখান থেকে তার স্ত্রী'র ৭টি আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে। চেষ্টা চলছে পর্ণ সাইটে আপলোড করা ভিডিওগুলো মুছে ফেলার।

/আইসা

আপত্তিকর ভিডিও,পর্ণ সাইট,\

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close