• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কলেজছাত্রী নির্যাতন, আটক ২

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০১৮, ১৫:০০
বরিশাল প্রতিনিধি

বরিশালের গৌরনদীতে ডিগ্রী পড়ুয়া এক কলেজছাত্রীকে (২২) আটকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। মুমূর্ষু অবস্থায় শনিবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাশাপাশি এ ঘটনার পর পরই নির্যাতনকারী যুবক শান্ত ও তার কথিত বান্ধবী সীমা ঢালীকে আটক করেছে পুলিশ। এর আগে বিকেলে গৌরনদীর টরকী এলাকায় নির্যাতনের শিকার হন ওই ছাত্রী । আটক শান্ত আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া এলাকার জীবন গুপ্তের ছেলে এবং সীমা ঢালী গোপালগঞ্জের কোটালিপাড়ার বাসিন্দা হলেও টরকিতে বসবাস করেন বলে জানা গেছে।

ছাত্রীর বরাত দিয়ে স্বজন ও পুলিশ জানায়, শনিবার বিকেলে কৌশলে শান্ত গেরৗনদীর টরকিতে তার কথিত বান্ধবীর বাসায় নিয়ে যায় নির্যাতনের শিকার কলেজছাত্রীকে । এরপর সেখানে জোরপূর্বক কলেজছাত্রীর সম্ভ্রমহানির চেষ্টা চালায় শান্ত। এতে ব্যর্থ হয়ে ছাত্রীকে মারধর করে শারীরিকভাবে গুরুতর আহত করা হয়। পরে কলেজছাত্রীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে স্থানীয় মাধ্যমে বিষয়টি থানা পুলিশ অবহিত হলেও একটি মহল প্রথমে মূল ঘটনাটি ভিন্ন খাতে প্রভাবিত করার চেষ্টা করে। তারা পুলিশকে শান্ত ও আহত কলেজছাত্রীকে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে পারিবারিক কলহের কথা জানায়। তবে থানা পুলিশ মূল ঘটনা জানতে পেরে রাতেই নির্যাতনকারী যুবক শান্ত ও তার কথিত বান্ধবী সীমা ঢালীকে শেবাচিম হাসপাতাল থেকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রমও চলমান রয়েছে।

/পি.এস

বরিশাল,নির্যাতন,কলেজছাত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close