• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাংলাদেশের প্রতিটি ঘর আলোকিত করেছেন শেখ হাসিনা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৬
মানিকগঞ্জ প্রতিনিধি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী ও মানিকগঞ্জ - ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদ মালেক স্বপন বলেছেন, বাংলাদেশের প্রতিটি ঘর আলোকিত করেছেন। বাংলার কোথায় এখন হারিকেন ও কুপি জ¦লেনা। সেখানে এখন ইলেকট্রনিক সামগ্রি চলে। এমন কোন রাস্তা ঘাট নেই যেখানে সংস্কার হয় নি। যারা বাংলা ভাই সৃষ্টি করেছে তাদের ভোট দিবেন না। উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা প্রধানমন্ত্রী করুন। তিনি মঙ্গলবার বিকাল ৫ টায় সাটুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনি নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, মানিকগঞ্জে মেডিকেল কলেজ নির্মাণসহ ঘরে ঘরে বিদ্যুৎ পৌছি দিয়েছি। কয়েক হাজার কোটি টাকার দৃশ্যমান উন্নয়ন করেছি। তাই ৩০ তারিখে আরেকটি জয় ঘরে আনার জন্য নেতা কর্মীদের সর্তক থাকতে বলেন। সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিনিয়র সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন মাষ্টার প্রমুখ।

সম্পর্কিত খবর

    সভায় প্রতিমন্ত্রী উপস্থিত হওয়ার আগেই উপজেলার ৯ টি ইউনিয়ন আওয়ামী লীগ, ৯টি চেয়ারম্যান, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগ, শ্রমিকলীগ ও মহিলা লীগের খন্ড খন্ড মিছিল এসে মাঠ ভরে যায়। উল্লেখ্য এটিই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী ও মানিকগঞ্জ - ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদ মালেকের সমাপনি নির্বাচনী সভা।

    /এসএইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close