Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
  • ||

কর্মস্থলে ফেরা হলো না শরিফুলের

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৯, ০৯:৩১
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট icon

তিন চাকার মাহিন্দ্রের ধাক্কায় লালমনিরহাটের আদিতমারী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শরিফুল ইসলাম(৩২) এর মৃত্যু হয়েছে। এ মর্মান্তিক মৃত্যুতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে রংপুরের গঙ্গাচড়া উপজেলার রংপুর-কাকিনা সড়কের গঙ্গাচড়া শেখ হাসিনা সেতু এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শরিফুল ইসলাম রংপুরের মিঠাপুকুর এলাকার বাসিন্দা। এছাড়া তিনি লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সমাজ সেবা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

এ বিষয়ে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার শরিফুলের নানী মারা যায়। সে কারণে তিনি ছুটি নিয়ে বাড়ি যান। পরে শনিবার বিকেলে আবারো নিজ কর্মস্থল আদিতমারীর উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রওনা করেন তিনি। পথিমধ্যে সন্ধ্যার দিকে রংপুরের গঙ্গচড়া শেখ হাসিনা সেতু এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা একটি তিন চাকার মাহিন্দ্র তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পরে গিয়ে গুরুত্বর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য: শরিফুল ইসলাম ৩৫তম বিসিএস এর নন ক্যাডার হিসেবে সমাজ সেবা কর্মকর্তা পদে ২০১৬ সালে যোগদান করেছিলেন।

পিবিডি/পি.এস

লালমনিরহাট,কর্মস্থল,শেখ হাসিনা,রংপুর মেডিকেল কলেজ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত